স্টেডিয়ামের চেয়ার পাখির বিষ্ঠায় পরিপূর্ণ, ভারতে সমালোচনার ঝড়

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ অক্টোবর ২০২৩, ১২:৩৩ | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২৩, ১২:২০

আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরটি আয়োজন করছে ভারত। তবে শুরু থেকেই বিশ্বকাপ আয়োজনে নানা অব্যবস্থাপনা আলোচনার জন্ম দিয়েছে। বিশ্বকাপের যেখানে বাকি আর মাত্র একদিন সেখানে হায়দরাবাদের রাজিব গান্ধী স্টেডিয়ামের চেয়ারের দৈন্যদশা নতুন করে আলোচনার জন্ম দিয়েছে।

২০২৩ বিশ্বকাপ ক্রিকেট আয়োজনসহ মোট চারবার বিশ্বকাপ আয়োজন করছে বিশ্বের সর্বোচ্চ জনসংখ্যার দেশটি। কিন্তু এবারের বিশ্বকাপ ক্রিকেট আয়োজন করতে একের পর এক আলোচনার জন্ম দিচ্ছে ভারত।

পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যকার বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে হায়দরাবাদের রাজিব গান্ধী স্টেডিয়ামের চেয়ারের দৈন্যদশার চিত্র ধরা পড়লো এক ভক্তের ক্যামেরায়।

এতে দেখা যায়, স্টেডিয়ামের চেয়ারগুলোতে পাখির বিষ্ঠায় পরিপূর্ণ। নোংরা চেয়ারের আশপাশের পরিবেশও যাচ্ছেতাই। এক হাজার রুপি খরচ করে খেলা দেখতে আসা এক সমর্থক স্টেডিয়ামের চেয়ারগুলোর ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’ এ ভারতের ক্রিকেট বোর্ড ও হায়দরাবাদ ক্রিকেট এসোসিয়েশনের সমালোচনা করেন।

হায়দরাবাদে অবস্থিত রাজিব গান্ধী স্টেডিয়ামে বিশ্বকাপের এবারের আসরের প্রথম ম্যাচ আয়োজন করবে ৬ অক্টোবর পাকিস্তান ও নেদারল্যান্ডসের মধ্যে। এছাড়াও ৯ অক্টোবর নেদারল্যান্ডস ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচও অনুষ্ঠিত হবে এই স্টেডিয়ামে। তাছাড়া পাকিস্তান-শ্রীলঙ্কার মধ্যকার হাই ভোল্টেজ ম্যাচটিও অনুষ্ঠিত হবে এই স্টেডিয়ামে।

(ঢাকাটাইমস/০৪অক্টোবর/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :