টিকিটের জন্য অনুরোধ না করে বন্ধুদের বাসায় বসে ম্যাচ দেখতে বললেন বিরাট কোহলি

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ অক্টোবর ২০২৩, ১৫:৩৪ | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২৩, ১৪:৫৬

আর মাত্র একদিন পর পর্দা উঠছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের। এবারের আসর বসছে ভারতে। তাই ভারতের ক্রিকেটপ্রেমীরা চাইছেন স্টেডিয়ামে বসে খেলা উপভোগ করতে। কিন্তু সেখানে বাদ সাধছে ম্যাচের টিকিট না পাওয়া।

ক্রিকেটপ্রেমীরা টিকিট পেতে ক্রিকেটের সঙ্গে জড়িত অনেক ব্যক্তিকে অনুরোধ করে থাকেন। বাদ যান না ক্রিকেটাররাও। আর এই বিষয়টিই এবার সবার সামনে আনলেন ভারতীয় ক্রিকেটের বড় পোস্টার-বয় বিরাট কোহলি। ম্যাচের টিকিট নিয়ে তাকেও ঝামেলায় পড়তে হয় বলে তার এক পোস্টে ইঙ্গিত পাওয়া গেছে!

সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে দেওয়া এক স্টোরিতে বিড়ম্বনার হলেও ‘মজার’ এই তথ্য ভাগাভাগি করে নিয়েছেন কোহলি। সেই স্টোরিতে ভারতীয় এই তারকা লেখেন, ‘বিশ্বকাপ যখন একেবারে দোরগোড়ায়, তখন বন্ধুদের বিনীতভাবে জানাচ্ছি যে, পুরো টুর্নামেন্টে আমাকে কেউ টিকিটের জন্য অনুরোধ করবে না। বাসা থেকে খেলা উপভোগ করো, প্লিজ (হাসির ইমোজি)।’

এরপর কোহলির সেই স্টোরি শেয়ার করেছেন তার স্ত্রী ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। এর সঙ্গে হাসির ইমোজি দিয়ে নিজের ছোট একটি মন্তব্যও যোগ করেন আনুশকা ‘এবং আমাকেও যোগ করুন (অনুরোধ না করার তালিকায়)। যদি আপনার মেসেজের জবাব না দিই, দয়া করে আমাকেও কেউ আবার অনুরোধ করবেন না। বিষয়টা বোঝার জন্য সবাইকে ধন্যবাদ।

৫ অক্টোবর শুরু হচ্ছে ওয়ানডে বিশ্বকাপ। প্রথম ম্যাচেই মাঠে নামবে গত বিশ্বকাপের দুই ফাইনালিস্ট ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড। ৮ অক্টোবর অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ভারতের বিশ্বকাপ মিশন।

(ঢাকাটাইমস/০৪অক্টোবর/এনবিডব্লিউ/এফএ )

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :