নির্বাচনে শেখ হাসিনাই জিতবেন: আমিনুল ইসলাম

চট্টগ্রাম ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০২৩, ১৯:০৫

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশি-বিদেশি সব ষড়যন্ত্র ব্যর্থ করে শেখ হাসিনাই জিতবেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম। বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার মতোই দেশের সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বলেই বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়ন বিস্ময়। এই উন্নয়ন যাদের সহ্য হচ্ছে না তারা প্রতিহিংসার আগুনে আমাদের ভবিষ্যৎ ধ্বংস করার জন্য নানান ষড়যন্ত্রে লিপ্ত হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে চায়। কিন্তু বাংলার মানুষ তা হতে দিবে না।

রবিবার (৮ অক্টোবর) বিকাল সাড়ে ৫টায় চট্টগ্রামের লোহাগাড়া উপজলোর পদুয়ার সুইস পার্ক কমিউনিটি সেন্টারে পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত তৃণমূল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আমিনুল ইসলাম এসব বলেন।

আমিনুল ইসলাম বলেন, দেশবাসী কোনো অগণতান্ত্রিক শক্তিকে ক্ষমতায় দেখতে চায় না। তারা শেখ হাসিনাকেই আবারো প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়।

পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুল হকের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগ সদস্য নাজমুল হাসান টিপুর সঞ্চালনায় এ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী।

সমাবেশে আরও বক্তব্য দেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান, লোহাগাড়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মো. মিয়া ফারুক, দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আজিজুর রহমান, উপ-দপ্তর সম্পাদক এমএস মামুন, সদস্য জহির উদ্দিন চেযারম্যান, নুরুল হক কন্ট্রাক্টর, পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবচার আহমদ, চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসহাব উদ্দিন, উপজেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি আক্তার কামাল পারভেজ, তাঁতী লীগের সহ-সভাপতি রাশেদুল ইসলাম চৌধুরী, মহিলা আওয়ামী লীগ নেত্রী রিনা আক্তার ও যুবলীগ নেতা মিজানুর রহমান মানিক প্রমুখ।

তৃণমূল কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, সদস্য নুরুল আবছার, হারুনুর রশিদ রাসু, কামরুল হুদা, চরম্বা ইউনিয়ন সভাপতি মাস্টার শফিকুর রহমান, কলাউজান ইউনিয়ন সভাপতি গাজী ইছহাক মিয়া ও দক্ষিণ জেলা তাঁতী লীগের সহ-সভাপতি আলীম উদ্দিনসহ স্থানীয় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের সহস্রাধিক কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৮অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ভাঙ্গা-রাজবাড়ী-ঢাকা রুটে আসছে নতুন ২ জোড়া ট্রেন

‘৭ জানুয়ারি আ.লীগ প্রার্থীকে জেতাতে অপকর্ম করেছি’, আ.লীগ নেতার বক্তব্য ভাইরাল

পিরোজপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে হলফনামায় তথ্য গোপনের অভিযোগ

গজারিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রশ্নফাঁসে জড়িত ডা. তারিমের ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা

পূবাইলে পানি ও খাবার স্যালাইন বিতরণ

চাঁদপুরে ইলিশ ধরার প্রস্তুতি জেলেদের

দেশের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা যশোরে

সিলেটের ৪ উপজেলায় ২৫ চেয়ারম্যান প্রার্থী, ৯ জন স্বশিক্ষিত

পাইনাপেল সিল্ক উৎপাদনে আমাদের সহযোগিতা থাকবে: সমাজকল্যাণমন্ত্রী

এই বিভাগের সব খবর

শিরোনাম :