আগামী ২০ দিনে ঢাকার তিন ভেন্যুতে চার কনসার্ট

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০২৩, ১২:২১ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২৩, ১১:৪১

সংগীতপ্রেমীদের জন্য সুখবর। আগামী ২০ দিনে তাদের সামনে থাকছে ঢাকার তিন ভেন্যুতে চারটি কনসার্টে অংশ নেওয়ার সুযোগ। সূচি ধরে সেসব কনসার্টে পছন্দের শিল্পী ও ব্যান্ডের গান উপভোগ করতে পারবেন দর্শকরা।

সূচি অনুযায়ী প্রথম কনসার্টটি অনুষ্ঠিত হবে শুক্রবার (২০ অক্টোবর)। এটির নাম ‘চলো বাংলাদেশ কনসার্ট’। আয়োজক গ্রামীণ ফোন। কনসার্টটি আয়োজন করা হয়েছে ঢাকার আর্মি স্টেডিয়ামে।

এই কনসার্টে গান পরিবেশন করবে ব্যান্ডদল ওয়ারফেজ, আর্টসেল, ক্রিপটিক ফেইট, নেমেসিস, জনপ্রিয় গায়ক হাবিব ওয়াহিদ, রাফা অ্যান্ড ফ্রেন্ডস, পান্থ কানাই, হাসান, প্রীতম হাসান, শিশির আহমেদ, নাদিয়া দোরা, আনিকা ও ব্ল্যাকজ্যাং।

পরের কনসার্টটি শনিবার (২১ অক্টোবর)। এটির নাম ‘রক ইন দ্য সিটি’। কনসার্টটির আয়োজন করা হয়েছে ন্যাশনাল লাইব্রেরি মিলনায়তনে। আয়োজক হেভি মেটাল টি-শার্ট। এই কনসার্টে গাইবে কার্নিভাল, ওনড, কনক্লুশন, ফিউজসহ আটটি ব্যান্ডদল।

তৃতীয় কনসার্টটির নাম ‘দ্য নাইট অব প্রীতম হাসান’। এটি অনুষ্ঠিত হবে আগামী ২৬ অক্টোবর। ভেন্যু, নবরাত্রি হল, আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)।

ফনিক্স কমিউনিকেশনস আয়োজিত এই কনসার্টে গাইবেন ফেরদৌস ওয়াহিদ, মমতাজ বেগম, অর্ণব, রাফা, আরমীন মুসা, প্রীতম হাসান, মাশা ইসলাম, ব্ল্যাকজ্যাং, জেফার, ইসলাম উদ্দিন পালাকার, ফজলু মাঝি ও সাফায়েত।

চতুর্থ কনসার্টটি ‘কোক স্টুডিও বাংলা লাইভ’। এটি অনুষ্ঠিত হবে আগামী ১০ নভেম্বর আর্মি স্টেডিয়ামে। আয়োজক কোক স্টুডিও বাংলা।

এই কনসার্টে গাইবেন- অর্ণব, ইমন চৌধুরী, অনিমেষ রায়, এরফান মৃধা শিবলু, প্রীতম, নন্দিতা, হামিদা বানু, আলেয়া বেগম, ইসলাম উদ্দিন পালাকারসহ কোক স্টুডিও বাংলার শিল্পীরা। কাজেই, খাতায় সূচিপত্র লিখে নিয়ে প্রস্তুত হয়ে যান আজই।

(ঢাকা টাইমস/১৯অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :