বগুড়ায় নিখোঁজ সিএনজি চালকের লাশ উদ্ধার

বগুড়া প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২৩, ১৮:৫২

বগুড়ার গাবতলীতে একটি ধান ক্ষেত থেকে সিএনজি চালিত অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে উপজেলার দুর্গাহাটা ইউনিয়নের হাতিবান্ধা গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম নাজমুল হাসান (৩৫)। তিনি হাতিবান্ধা মধ্যপাড়া গ্রামের জহুরুল প্রামানিকের ছেলে। নাজমুল দুদিন ধরে নিখোঁজ ছিলেন।

জানা গেছে, নাজমুল ইসলাম গত শুক্রবার বিকালে তার সিএনজি নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। তার পরিবার সম্ভাব্য জায়গায় খোঁজ করে এবং এলাকায় মাইকিং করেও তার খোঁজ পাননি। আজ দুপুরে স্থানীয়রা ধানক্ষেতের পাশ দিয়ে যাওয়ার সময় নাজমুলের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্টের পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনাতন চন্দ্র সরকার বলেন, নাজমুল গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলো। তার পরিবার থেকে থানায় কোন জিডি করেনি। তারা নিজেরাই খুঁজে বের করার চেষ্টা করছিলো। নাজমুলকে হত্যা করা হয়েছে এটা কনফার্ম। তাকে শ্বাসরোধ করে বা বুকে লাথি দিয়ে হত্যা করা হয়ে থাকতে পারে। হত্যাকাণ্ডের কারণ এবং জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা করা হচ্ছে।

(ঢাকা টাইমস/২২অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :