কিশোরগঞ্জে বিএনপির মিছিলে পুলিশের গুলি: নিহত ২, আহত ৩০

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ৩১ অক্টোবর ২০২৩, ১৩:৩৪ | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২৩, ১২:২৯

বিএনপি-জামায়াতের ডাকা ৩ দিনের অবরোধের প্রথম দিনে কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় পুলিশের গুলিতে বিএনপির দুইজন নিহত ও গুলিবিদ্ধসহ অন্তত ৩০ জন আহত হয়েছে বলে দলটির পক্ষ থেকে দাবি করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে কুলিয়ারচর উপজেলার ছয়সূতি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বিএনপির কর্মীরা হলেন- কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়নের বড় ছয়সূতি এলাকার কাউছার মিয়ার ছেলে রেফায়েত উল্লাহ (২০), মাধবদী এলাকার কাজল মিয়ার ছেলে বিল্লাল মিয়া (৩০) ।

স্থানীয় সূত্রে জানা যায়, বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের অবরোধ কর্মসূচি পালনের জন্য সকাল ৯টার দিকে কুলিয়ারচর ছয়সূতি এলাকায় ভৈরব-আঞ্চলিক সড়কে অবস্থান নেয় নেতাকর্মীরা। পরে পুলিশের বাধা উপেক্ষা করে সড়কে মিছিল করেন, তখন পুলিশ বাধা দিলে তাদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে বিএনপির দুই কর্মী নিহত হন। এ ঘটনার পর এলাকায় পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা বলেন, বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পুলিশকে মারতে এলে তখন পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে, এতে দুজন নিহত হওয়ার ঘটনা শুনেছি ।

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/প্রতিনিধি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :