যার অসুস্থ মায়ের প্রতি ভালোবাসা নেই সে কিভাবে দেশকে ভালোবাসবে: এমপি খোকা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০২৩, ২৩:৫৫

আবারও শেখ হাসিনা, আবারও উন্নয়ন এই স্লোগানে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার সাবেক এবং বর্তমান জনপ্রতিনিধিদের নিয়ে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার উপজেলার রয়েল রিসোর্ট অডিটোরিয়াম রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় এমপি খোকা তারেক জিয়ার উদ্দেশ্যে বলেন- যার অসুস্থ মায়ের প্রতি ভালোবাসা নেই সে কিভাবে বাংলাদেশকে ভালোবাসবে। স্বপ্ন সবাই দেখে। অনেকে দিনের বেলা জেগে জেগে স্বপ্ন দেখে। অনেকের স্বপ্ন বাস্তবায়ন হয়, আবার অনেকের স্বপ্ন স্বপ্নই রয়ে যায়। আমি সবসময় স্বপ্ন দেখি কিভাবে সোনারগাঁয়ের মানুষ ভালো থাকবে। আমি আল্লাহ পাকের কাছে সবসময় একটা জিনিসই চাই। সেটা হলো আমার সোনারগাঁয়ের মানুষ যেন সবসময় ভালো থাকে।

তিনি বলেন, বাংলার ঐতিহ্যবাহী রাজধানী সোনারগাঁ। আমি এমপি হওয়ার আগে কেন জানি সোনারগাঁয়ে তেমন কোন উন্নয়ন হয়নি। আমি এমপি হওয়ার পরে চলমান ১০ বছরে সোনারগাঁয়ের ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ব্যাপক উন্নয়ন করেছি। এখনও অনেক উন্নয়নমুলক কাজ চলমান রয়েছে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলার প্রধান উপদেষ্টা ও নারী নেত্রী ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি।

(ঢাকাটাইমস/০৪ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :