আবারও বোয়ালমারী-আলফাডাঙ্গায় দাপুটে প্রাকনির্বাচনী প্রচারে আরিফুর রহমান দোলন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১১ নভেম্বর ২০২৩, ২৩:৩২ | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২৩, ২২:২৭

দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ফরিদপুর-১ আসনের বোয়ালমারী ও আলফাডাঙ্গায় আবারও দপুটে প্রাকনির্বাচনী প্রচার চালিয়েছেন ফরিদপুর-১ আসনে এমপি প্রার্থী, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সহ-সভাপতি, সমাজসেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন।

শনিবার দিনভর ফরিদপুর-১ আসনের বোয়ালমারী-আলফাডাঙ্গার বিভিন্ন স্থানে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচারে গণসংযোগ ও বেশ কয়েকটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন তিনি।

বক্তব্যে আরিফুর রহমান দোলন বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ডের তথ্য তুলে ধরেন এবং আবারও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে সবার প্রতি আহ্বান জানান। সেই সঙ্গে তিনি সবার কাছে দোয়া, সমর্থন ও মূল্যবান ভোট প্রত্যাশা করেন।

বিকালে আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে কেক কেটে উপজেলা আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরিফুর রহমান দোলন। এরপর একই জায়গায় আলফাডাঙ্গা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রোকন উদ্দীন শেখ ও উপজেলা কৃষক লীগ আহ্বায়ক কমিটির সদস্য আসাদ মিয়ার স্মরণে উপজেলা কৃষক লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন তিনি। সন্ধ্যায় বোয়ালমারী উপজেলার শেখর এলাকায় ও রূপাপাত ইউনিয়নের রূপাপাত বাজার সংলগ্ন এলাকায় পৃথক যজ্ঞানুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য দেন দোলন।

নির্বাচনী প্রচারে আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সম্পাদকমণ্ডলীর সদস্য শেখ শওকত আহমেদ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন মৃধা, জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা আহসান হাবীব হাসান শিকদার, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, রূপাপাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান সোনা মিয়া, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কামরুজ্জামান কদর, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল ইসলাম রানা খানসহ স্থানীয় আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১১নভেম্বর/এমআই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :