আলফাডাঙ্গায় প্রয়াত দুই আ.লীগ নেতার স্মরণে আলোচনা ও দোয়া

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২৩, ২৩:১৩

ফরিদপুরের আলফাডাঙ্গায় সদ্য প্রয়াত দুই আওয়ামী লীগ নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৪টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ কর্মসূচির আয়োজন করে উপজেলা কৃষকলীগ।

প্রয়াত দুই আওয়ামী লীগ নেতা হলেন আলফাডাঙ্গা উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা রোকনউদ্দিন শেখ এবং উপজেলা কৃষকলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য আসাদ মিয়া।

আলোচনা সভায় উপজেলা কৃষকলীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সহ-সভাপতি, সমাজসেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন। উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক মো. নাজমুল হাসান রানার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন।

প্রয়াত দুই আওয়ামী লীগ নেতার স্মৃতিচারণ করে অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হোসেন চুন্নু, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় কৃষক লীগ নেতা শেখ শওকত হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মো. মোনায়েম খান, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক মো. ইয়াছিন মাস্টার, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. কামরুল ইসলাম ও টগরবন্দ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি নুর নবী মিয়া প্রমুখ।

পরে প্রয়াত রোকনউদ্দিন শেখ ও আসাদ মিয়ার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন, আলফাডাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি কুতুবউদ্দিন ফরিদী।

(ঢাকাটাইমস/১১নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ভাঙ্গা-রাজবাড়ী-ঢাকা রুটে আসছে নতুন ২ জোড়া ট্রেন

‘৭ জানুয়ারি আ.লীগ প্রার্থীকে জেতাতে অপকর্ম করেছি’, আ.লীগ নেতার বক্তব্য ভাইরাল

পিরোজপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে হলফনামায় তথ্য গোপনের অভিযোগ

গজারিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রশ্নফাঁসে জড়িত ডা. তারিমের ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা

পূবাইলে পানি ও খাবার স্যালাইন বিতরণ

চাঁদপুরে ইলিশ ধরার প্রস্তুতি জেলেদের

দেশের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা যশোরে

সিলেটের ৪ উপজেলায় ২৫ চেয়ারম্যান প্রার্থী, ৯ জন স্বশিক্ষিত

পাইনাপেল সিল্ক উৎপাদনে আমাদের সহযোগিতা থাকবে: সমাজকল্যাণমন্ত্রী

এই বিভাগের সব খবর

শিরোনাম :