সব অপকর্ম রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন আলফাডাঙ্গার নবাগত ওসি হাবিল হোসেন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০২৩, ২২:১২

ফরিদপুরের আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন। সোমবার (২০ নভেম্বর) সকাল ১১টায় আলফাডাঙ্গা থানার সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই উপস্থিত সবার পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন থানায় সদ্য যোগদানকারী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন। প্রধান অতিথি ছিলেন ফরিদপুর সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. মিজানুর রহমান। সঞ্চালক ছিলেন আলফাডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. শামিনুল হক।

সভায় আলফাডাঙ্গা উপজেলার সামগ্রিক বিষয় নিয়ে আলোচনা করার পাশাপাশি ওসি মো. হাবিল হোসেন সব অপরাধমূলক কর্মকাণ্ড রুখতে প্রেসক্লাবের সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিয়েসহ সব ধরনের অপরাধপ্রবণতা কমে আসবে।

ওসি বলেন, আলফাডাঙ্গা থানা হবে সাধারণ মানুষের আস্থার জায়গা। যে কেউ সরাসরি আমার সঙ্গে কথা বলবেন। সবার জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে। আমার সব অফিসার এবং সদস্যদের নির্দেশনা দেওয়া আছে, কোনো মানুষ যেন থানায় এসে হয়রানির শিকার হতে না হয়।

এ সময় তিনি বিশেষ করে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সবার দায়িত্বশীল ভূমিকা প্রত্যাশা করেন।

মতবিনিময় সভায় আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম, সাধারণ সম্পাদক আলমগীর কবীর, সাংগঠনিক সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম নাঈমসহ কার্যনির্বাহী কমিটি ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/এমআই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :