গণঅধিকার পরিষদের একাংশের মিছিলে ভিপি নুরের নেতাকর্মীদের হামলা, আহত ২৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ নভেম্বর ২০২৩, ২২:০৪ | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২৩, ২১:৫৮

গণঅধিকার পরিষদ, ছাত্র অধিকার পরিষদ ও যুব অধিকার পরিষদের নেতাকর্মীদের কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর ও তার লোকজনের বিরুদ্ধে। হামলায় অন্তত ২৫ জন আহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় পল্টন এলাকায় যুব অধিকার পরিষদের নবগঠিত কমিটি আয়োজিত তফসিল বাতিল ও তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবিতে মিছিলে এই হামলা করা হয় বলে অভিযোগ করেন গণ অধিকার পরিষদের রেজা কিবরিয়া অংশের নেতারা।

তারা জানান, নুরের নেতাকর্মীরা গণ অধিকার পরিষদের যুগ্ম সদস্য সচিব ও যুব অধিকার পরিষদের প্রতিষ্ঠাতা আহবায়ক আতাউল্লাহকে কুপিয়ে আহত করে। হামলায় আরও আহত হন গণঅধিকার পরিষদের তারেক রহমান ও ছাত্র অধিকার পরিষদের সদস্য সচিব মুনতাসীর মামুন।

গণঅধিকার পরিষদের ভারপ্রাপ্ত সদস্য সচিব ফারুক হাসান অভিযোগ করে বলেন, গণঅধিকার পরিষদের যুগ্ম সদস্য সচিব তারেক রহমান, ছাত্র অধিকার পরিষদের আহবায়ক মুনতাসির মাহমুদসহ অন্তত ১০ জন নেতাকর্মীকে পিটিয়ে আহত করেছে নুরুর গুন্ডা বাহিনী।

তিনি বলেন, এই নুর আগে ছাত্রলীগের ক্যাডার ছিল, তার স্বভাব এখনও পরিবর্তন হয়নি। সে এখন শেখ হাসিনার পালিতপুত্র ও ঘোষিত মোসাদ এজেন্ট, আমরা এই হামলার আইনগত ও রাজনৈতিক মোকাবিলা করব।

আহত গণঅধিকার পরিষদের যুগ সদস্য সচিব তারেক রহমান বলেন, নুর ও রাশেদের নেতৃত্বে এই হামলাত অংশ নেন যুব অধিকার পরিষদের সাবেক সভাপতি মনজুর মোর্শেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্তাজুল ইসলাম, সহসভাপতি প্লাবন আহমেদ, অর্থ সম্পাদক মাহবুবুর রহমানসহ অন্তত ২৫ জন।

ঢাকাটাইমস/২৪নভেম্বর/জেবি

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :