উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই: শামীম

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০২৩, ২২:৫৯

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই। এ উন্নয়ন ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে জনগণ।

মহান বিজয় দিবস উপলক্ষে রবিবার শরীয়তপুরের সখিপুর থানার চরসেনসাস ইউনিয়নে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে, একমাত্র সরকারের উন্নয়নের ধারাবাহিকতার জন্য। আজ পদ্মা সেতু বিশ্বে মেগা স্ট্র্যাকচার হিসেবে বাংলাদেশকে নতুন করে পরিচয় করে দিয়েছে। শুধু তাই না, এমন অনেক মেগা প্রজেক্ট আছে যা আওয়ামী লীগ সরকার করেছে; যা আমরা আজ থেকে ২০ বছর আগেও চিন্তা করিনি।

তিনি বলেন, দেশবিরোধী বিএনপি ও তাদের দোসররা এখনো ষড়যন্ত্র করে চলছে। তবে ষড়যন্ত্র করে লাভ নেই। সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সৈনিকেরা এগিয়ে যাবেই।

এ সময় তার সঙ্গে ছিলেন, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহসভাপতি জিতু মিয়া বেপারী, আনোয়ার হোসেন বালা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অদুদ বালা, সাধারণ সম্পাদক মফিজ মাদবর প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :