নাম বিভ্রাটে ‘ভুল’ ক্রিকেটারকে কেনা নিয়ে যে ব্যাখ্যা দিলো পাঞ্জাব

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০২৩, ১৮:৪৫

আইপিএলের নিলামে ভুল করে শশাঙ্ক সিংকে কিনে ফেলে পাঞ্জাব কিংস। এরপরই তারা জানায়, এই ক্রিকেটারকে তাদের দরকার নেই! কিন্তু ততক্ষণে সময় শেষ, বদলানোর আর উপায় নেই।ভারতীয় সংবাধ্যমে ঝড় ওঠে যে, ভুল করে একজন ক্রিকেটারকে দলে নিয়ে ফেলেছে পাঞ্জাব। পরে অবশ্য পাঞ্জাব কিংসের পক্ষ থেকে বিবৃতি দিয়ে ও সামাজিক মাধ্যমে ব্যাপারটির ব্যাখ্যা দিয়ে জানানো হয় যে, কাঙ্ক্ষিত শশাঙ্ক সিংকেই তারা পেয়েছে।পাঞ্জাবের এমন বার্তায় যেন হাঁফ ছেড়ে বাঁচলেন ক্রিকেটার শশাঙ্ক সিং। সোশ্যাল মিডিয়া এক্সে পাঞ্জাবকে ধন্যবাদও জানিয়েছেন।

আইপিএলের নিলামে ভারতীয় দুই ক্রিকেটারের একদর ও এক নাম হয়ে যাওয়ার ফলেই বিভ্রাট তৈরি হয়েছিল। নিলামের একেবারে শেষভাগে এসে শশাঙ্ক সিংকে দলে নেয় পাঞ্জাব। তার বেস প্রাইস ২০ লাখ রুপিতেই তাকে দলে নেওয়া হয়েছে। এরপরই ভারতীয় সংবাদমাধ্যমে দাবি করা হয়েছিল, পাঞ্জাব কিংস ‘ভুল’ ক্রিকেটারকে তাদের দলে নিয়েছে।

কয়েকটি রিপোর্টে দাবি করা হয়, নিলামের সঞ্চালক যখন শশাঙ্কের নাম ডাকেন তৎক্ষণাৎ পাঞ্জাবের তরফে প্রীতি জিন্তা প্যাডেল তুলে ধরেন। শশাঙ্ককে কিনে নেয় পাঞ্জাব। পরবর্তীতে ফ্র্যাঞ্চাইজিটি নাকি নিজেদের ভুল বুঝতে পারে। তারা তখন সঞ্চালককে তৎক্ষণাৎ নিজেদের সিদ্ধান্ত বদলের দাবি করেছিলেন। যদিও গ্রাহ্য করেননি নিলাম পরিচালনাকারী।

এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যমে পাঞ্জাব কিংস জানিয়েছে, ‘দলের পক্ষ থেকে পরিষ্কারভাবে জানানো হচ্ছে যে শশাঙ্ককে নেওয়ার লক্ষ্য আমাদের সব সময়ই ছিল। একটা জটিলতা তৈরি হয়েছিল তালিকায় দুই ক্রিকেটারের একই নাম হওয়ায়। শশাঙ্ককে দলে পেয়ে আমরা উচ্ছ্বসিত।’ এই পোস্ট শেয়ার করে শশাঙ্ক লিখেছেন, ‘সবই ঠিক আছে। আমার প্রতি ভরসা করার জন্য ধন্যবাদ।’

শশাঙ্ক সিং আইপিএলে ২০২২ মৌসুমে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১০টি ম্যাচ খেলেছেন। ১৭ গড়ে রান করেছেন ৬৯। স্ট্রাইকরেট ১৪৬.৪১।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :