টঙ্গীতে গলায় ফাঁস দিয়ে ছাত্রীর আত্মহত্যা

টঙ্গী-পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০২৪, ২২:৫৭

গাজীপুরের টঙ্গীতে গলায় ফাঁস দিয়ে এক স্কুল শিক্ষার্থী আত্মহত্যা করেছে। নিহত নাজনীন ভূঁইয়া (১৫) টঙ্গীর শাহাজ উদ্দিন সরকার স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী।

মঙ্গলবার বিকালে টঙ্গীর গাজীবাড়ি পুকুড়পাড় এলাকায় এ ঘটনা ঘটে। নাজনীন টঙ্গীর গাজীবাড়ি পুকুরপাড় এলাকার আবুল কাশেমের মেয়ে। তার মা অজুফা আলী মুক্তা পেশায় একজন আইনজীবী

টঙ্গী থানার উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, হাসপাতাল থেকে নাজনীনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই এলাকার স্বপ্ননীড় নামক ভবনের অষ্টম তলায় পরিবারের সাথে নিজেদের ফ্ল্যাটে বাস করত নাজনীন। তার মা অজুফা আলী মুক্তা পেশায় একজন আইনজীবী। আত্মহত্যার আগে মামার বাসায় গিয়েছিল নাজনীন। একই ভবনে পাঁচতলায় বাস করেন তার মামা। মঙ্গলবার দুপুরে মামার ফ্ল্যাট থেকে নাজনীন তাদের ফ্ল্যাটে আসে। দুপুরে বাসায় কেউ না থাকায় তার মামী মারিয়া জাহান নাজনীনকে ডাকতে আসেন। এ সময় কক্ষের ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে আশপাশের লোকজনদেরকে ডাকেন। পরে ওই কক্ষে গেলে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো নাজনীনের নিথর দেহ দেখতে পেয়ে তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত্যুর কারণ জানা যায়নি। প্রাথমিকভাবে ঘটনাটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

(ঢাকা টাইমস/০৫মার্চ/প্রতিনিধি/এসএ/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :