পটুয়াখালীতে পৌর এলাকার ইমাম-মুয়াজ্জিনদের মাঝে ঈদ সম্মানী বিতরণ

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৭ এপ্রিল ২০২৪, ১৪:৪৩ | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০২৪, ১৪:০১

পটুয়াখালী পৌরসভার অর্থায়নে পৌর এলাকার সকল মসজিদের খতিব ও ইমাম, মুয়াজ্জিন এবং খাদেমদের মাঝে ঈদ শুভেচ্ছা সম্মানি বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে শহরের ১১৫টি মসজিদের ১২৫ জন খতিব ও ইমাম এবং ১০৯ জন মুয়াজ্জিন ও খাদেমদের হাতে এ সম্মানির অর্থ তুলে দেন পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ।

এবছর প্রতিটি মসজিদের খতিব ও ইমামদের ছয় হাজার টাকা এবং মুয়াজ্জিন ও খাদেমদের তিন হাজার পাঁচশত টাকা করে প্রায় ১২ লাখ টাকা দেওয়া হয়। যা গতবারের তুলনায় খতিব ও ইমামদের এক হাজার টাকা, মুয়াজ্জিন ও খাদেমদের পাঁচশত টাকা করে বর্ধিত করা হয়েছে।

মেয়র মহিউদ্দিন আহমেদের ২০১৯ সালে প্রথম বার পটুয়াখালী পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ার পরপরই নিজ অর্থায়নে পৌর এলাকার খতিব ও ইমাম, মুয়াজ্জিন এবং খাদেমদের ঈদ শুভেচ্ছা সম্মানির ব্যবস্থা করেন এবং তা এবছর থেকে পৌর সভার বাজেট অন্তর্ভুক্ত করা হয়েছে বলে জানান উক্ত অনুষ্ঠানের সঞ্চালক ও কার্যক্রম সমন্বায়ক খন্দকার ফরহাদ জামান বাদল।

অনুষ্ঠানের কার্যক্রম সমন্বায়ক খন্দকার ফরহাদ জামান বাদলের সঞ্চালনায় অনুষ্ঠানের অন্যান্যের মধ্যে পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট হাফিজুর রহমান, যুবলীগ নেতা রেজাউল করিম সোয়েব, পৌরসভার সচিব মাসুম বিল্লাহ, পটুয়াখালী জেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাদের, কাউন্সিলর সহ পৌর পরিষদের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

(ঢাকা টাইমস/০৭এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :