ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের খোঁজ নিলেন ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন

​​​​​​​আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৭ এপ্রিল ২০২৪, ২০:৩৬ | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২৪, ২০:২২

ফরিদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আলফাডাঙ্গা ও বোয়ালমারী উপজেলার নিহত ১৫ জনের পরিবারের খোঁজখবর নিয়েছেন ফরিদপুর-১ আসনের জনপ্রিয় নেতা, সমাজসেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন।

বুধবার সারাদিন আলফাডাঙ্গা ও বোয়ালমারীতে ছুটে বেড়ান আরিফুর রহমান দোলন। তিনি নিহতদের বাড়ি বাড়ি গিয়ে তাদের পরিবারের খোঁজখবর নেন এবং তাদের স্বজনদের প্রতি সমবেদনা জানান। এ সময় তাদের বিভিন্ন প্রয়োজনে পাশে থাকারও আশ্বাস দেন দোলন।

গত মঙ্গলবার সকালে ফরিদপুরের কানাইপুরের অ্যাবলুম রেস্টুরেন্টের সামনে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে নিহত হন ১১ জন এবং পরে হাসপাতালে মারা যান আরও চারজন।

আলফাডাঙ্গা উপজেলার নিহতরা হলেন- চর বাকাইল গ্রামের মৃত রশিদ খানের ছেলে তবিবুর খান (৫৫), হিদাডাঙ্গা গ্রামের সৈয়দ নেওয়াজ আলীর মেয়ে জাহিনুর বেগম (৬০), আলেক সরদারের স্ত্রী শুকুরুন নেছা (৭০), মৃত ইব্রাহিম খাঁর স্ত্রী সুর্য বেগম (৫০), কুসুমদী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে পিকআপ চালক মো. নজরুল ইসলাম (৩৫), বেজিডাঙ্গা গ্রামের নান্নু মোল্লার স্ত্রী জাহানারা বেগম (৪৫), মিল্টন শেখের স্ত্রী সোনিয়া বেগম (২৮) ও মেয়ে নুরানি (২)।

বোয়ালমারী উপজেলার ছত্রকান্দা গ্রামের একই পরিবারের চার জনসহ নিহতরা হলেন- আলফাডাঙ্গা এ জেড পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. ফরিদ হোসেনের ভাই রাকিব হোসেন মোল্যা ওরফে মিলন (৪২), মিলনের স্ত্রী শামীমা ইসলাম সুমি (২৫) ও দুই সন্তান আলভি রোহান (৭) ও আবু জীনান (৪), মিলনের প্রতিবেশী নিকটাত্মীয় মৃত আব্দুল ওহাবের স্ত্রী মর্জিনা বেগম (৬৫), কুমরাইল গ্রামের সাদেক শেখের ছেলে ইকবাল শেখ ও তার স্ত্রী পপি পারভীন (২৫)।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এমআই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :