মায়ের পরিচয় খুঁজছে করণ জোহরের যমজ দুই সন্তান

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০২৪, ১৮:৫৫

মা-বাবা এক হলে তবেই সন্তানদের ভবিষ্যত সুন্দর হয়। এমন একটি কথা প্রচলিত আছে। কিন্তু কিছু ক্ষেত্রে সব সন্তান দুজনকে একসঙ্গে পায় না। এমন অনেক মা আছেন, যারা একা হাতেই বড় করছেন সন্তানদের। আবার এমন অনেক বাবাও আছেন। তাদেরই একজন করণ জোহর।

বলিউডের এই পরিচালক-প্রযোজক তার দুই যমজ সন্তান যশ ও রুহিকে একা হাতেই মানুষ করছেন। তবে এবার করণের কাছে কঠিন প্রশ্নের উত্তর চাইল দুই সন্তান যশ ও রুহি। বাবার কাছে দুই খুদে জানতে চাইল, কার গর্ভে জন্মেছে তারা?

২০১৭ সালের ৭ ফেব্রুয়ারি সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছিলেন করণ জোহর। জন্মের পর প্রায় ছয় মাস লোকচক্ষুর আড়ালেই রাখেন দুই সন্তানকে।

তবে ধীরে ধীরে সমাজমাধ্যমের পাতায় জনপ্রিয় হয়ে ওঠে যশ-রুহি জুটি। কথায় কথায় তারা বাবা করণকে শাসন করে, কখনো আবার খুনসুটিতে মেতে ওঠে। একা পুরুষ হয়ে সারোগেসির মাধ্যমে করণের সন্তান নেওয়ার সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছিলেন পরিচালকের মা হিরু জোহর।

তবে বেড়ে ওঠার সঙ্গে সঙ্গে নিজেদের মাকে খুঁজছে যশ-রুহি। সম্প্রতি এক সাক্ষাৎকারে করণ স্বীকার করে নেন, একা হাতে সন্তান মানুষ করা মুখের কথা নয়। কাজটা শক্ত।

পরিচালক বলেন, ‘আজকাল আমার দুই সন্তান প্রায় জিজ্ঞেস করে, ‘আমরা কার গর্ভে জন্মেছি?’ আমি রীতিমতো ওদের স্কুলের কাউন্সিলের সঙ্গে যোগাযোগ রাখছি, কীভাবে এই পরিস্থিতির সবটা সামাল দেওয়া যায়।’ যদিও সন্তানদের প্রশ্নের উত্তর দিয়ে উঠতে পারেননি পরিচালক।

পেশাগত জীবন ছাড়াও বারবার চর্চায় উঠে এসেছে করণ জোহরের ব্যক্তিগত জীবন। তিনি নিজের যৌন আত্মপরিচয় নিয়ে মুখ খুলেছেন তার বই ‘অ্যান আনস্যুটেবল বয়’তে । তবে এক সময় ইন্ডাস্ট্রি তোলপাড় হয়েছিল বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে তার যৌন সম্পর্কের রটনায়।

পরে অবশ্য তা গুজব বলেই উড়িয়ে দেন জনপ্রিয় পরিচালক। শুধু শাহরুখ খান নন, পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান থেকে শুরু করে সিদ্ধার্থ মালহোত্রা, পোশাকশিল্পী প্রবাল গুরুংয়ের সঙ্গেও করণের সম্পর্কের গুঞ্জন শোনা গেছে বিভিন্ন সময়ে। তবে এখনো তিনি ‘সিঙ্গেল’।

(ঢাকাটাইমস/০৯জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :