রূপগঞ্জে মা-ছেলেকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৭, ১৯:২৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন বাড়ি-ঘরে হামলা ও ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ভাঙচুরে বাধা প্রদান করায় প্রতিপক্ষের লোকজন মা-ছেলেকে কুপিয়ে জখম ও মেয়ে শ্লীলতাহানি চেষ্টা চালিয়েছে বলেও অভিযোগ রয়েছে।

সোমবার দুপুরে উপজেলার পিতলগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মায়া রানী দাস জানান, তার সঙ্গে একই এলকার স্বপন চন্দ্র দাসের দীর্ঘ দিন ধরে বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ চলে আসছিল।

এর জের ধরে স্বপন চন্দ্র দাস, পলি রানী দাস, শপিং চন্দ্র দাসসহ অজ্ঞাত ২/৩ জন রাম দা, চাপাতিসহ বিভিন্ন ধরনের ধারালো দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে মায়া রানী দাসের বাড়িতে প্রবেশ করে বাড়ি-ঘর ভাঙচুর করতে থাকে। মায়া রানী দাস ভাঙচুরে বাধা প্রদান করলে প্রতিপক্ষের লোকজন তাকে এলোপাথারিভাবে পিটিয়ে ও রাম দা দিয়ে কুপিয়ে জখম গুরুতর জখম করেন। ডাক-চিৎকার শুনে ছেলে মিঠু চন্দ্র দাস বাঁচাতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন রাম দা দিয়ে তার পায়ের গোড়ালিতে কুপিয়ে গুরুতর জখম করেন। তাদের ডাক-চিৎকারে মেয়ে শিপ্রা রানী দাস বাঁচাতে এগিয়ে প্রতিপক্ষের লোকজন তাকে শ্লীলতাহানির চেষ্টা করেন। এক পর্যায়ে হামলাকারীরা নগদ ১০ হাজার টাকা ও ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করেন। তাদের ডাক-চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন এ ঘটনায় মামলা করলে হত্যা করবে বলে হুমকি ধামকি প্রদান করে চলে যায়। পরে স্থানীয়রা তাদের আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ করা হয়েছে। এ ব্যাপারে বিবাদীদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :