সিদ্ধিরগঞ্জে গৃহবধূ খুন, স্বামী আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০১৮, ১৫:১৪

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে গৃহবধূ খুনের ঘটনায় নিহতের স্বামীকে আটক করেছে পুলিশ। নিহত ওই গৃহবধূর নাম আলো (২২)। তিনি একটি গার্মেন্টে কাজ করতেন।

বৃহস্পতিবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের গোদনাইল চৌধুরিবাড়ি শান্তিনগর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক জসিম উদ্দিন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে গোদনাইল শান্তিনগর এলাকায় কামাল উদ্দিনের বাড়িতে আলো (২২) খুন হন।  তিনি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার শেলামতি গ্রামের মৃত রফিকের মেয়ে। এ ঘটনায় গৃহবধূর স্বামী জনিকে আটক করেছে পুলিশ।

তিনি আরও জানান, আটক জনি শান্তিনগর এলাকার বাবুলের ছেলে। ঘটনাস্থল থেকে একটি ঘুরির নাটাই ও রক্তমাখা কাপড় উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে এই নাটাই দিয়ে পিটিয়েই আলোকে হত্যা করা হয়েছে। এছাড়াও লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। 

এদিকে নিহতের মামা আদর জানায়, আলোর মা-বাবার মৃত্যুর পর একমাত্র ভাগ্নিকে তারাই লালন পালন করেন। পাঁচ বছর আগে জনির সঙ্গে তাকে বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য তার ভাগ্নিকে মারধর করতেন জনি ও তার পরিবার।

সম্প্রতি জনির পরিবার তাদের কাছে ২ লাখ টাকা যৌতুক দাবি করে। আর তা দিতে না পারায় আলোকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

তিনি আরও জানান, নিহত আলোর একটি দু বছরের ছেলে রয়েছে। সম্প্রতি জনিকে একটি মাদকাসক্ত নিরাময় কেন্দ্র থেকে চিকিৎসা করিয়ে আনা হয়েছিল। তারপরও তিনি নেশা থেকে বেরিয়ে আসতে পারেন নি।

তিনি এ হত্যাকাণ্ডের বিচার দাবি করেন।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :