ভৈরবে মাদককে ‘না’ বলল ছয় শতাধিক শিক্ষার্থী

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৯, ১৯:২০

কিশোরগঞ্জের ভৈরবে মাদক প্রতিরোধে ছয় শতাধিক শিক্ষার্থীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে তারা মাদককে ‘না’ লাল কার্ড দেখিয়েছে।  

বার্ষিক উন্নয়ন সহায়তা তহবিলের আওতায় সোমবার দুপুরে উপজেলার শিমুলকান্দি উচ্চবিদ্যালয় মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, ভৈরব সার্কেল অফিসের অতিরিক্ত পুলিশ সুপার ধীরেন্দ্র চন্দ্র মহাপাত্র, উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন, সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান, ভৈরব থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান, শিমুলকান্দি ইউনিয়নের  আওয়ামী লীগ সভাপতি আজিজ প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিমুলকান্দি ইউনিয়নের চেয়ারম্যান জুবায়ের আলম দানিছ।

‘মাদককে না বলুন’, ‘মাদকমুক্ত সমাজ গড়ে তুলুন’, ‘মাদক মানুষের প্রতিভা ও সৃষ্টিশীলতাকে ধ্বংস করে’ এসব স্লোগান দিয়ে অনুষ্ঠানে এলাকার কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের ছয় শতাধিক ছাত্রছাত্রী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতা, শিক্ষক ও সমাজের সুধীজন উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, সমাজের পরিবারগুলোকে আরও সচেতন হতে হবে। মাদক মানুষের জীবনকে ধ্বংস করে দেয় একথা শিশু-কিশোরদের উপদেশ দিতে হবে। ‘মাদককে না বলুন’, ‘মাদকমুক্ত সমাজ গড়ে তুলুন’ এই প্রতিপাদ্যকে প্রচার করতে হবে। তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর হতে নির্দেশ দেন।
পুলিশ সুপার বলেন, আমাদের সমাজ থেকে মাদক নির্মূলে পুলিশ সর্বদা চেষ্টা করছে। সমাজের সচেতন মানুষেরা পুলিশকে সহযোগিতা করলে মাদক নির্মূল করা আরও সহজ হবে।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :