কোডার্সট্রাস্টের নতুন ক্যাম্পাস মৌচাকে

তথ্যপ্রযুক্তি প্রতিব্দেক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০১৯, ১০:৪৪

‘দক্ষতা অর্জন করুন, নিজেকে উদ্যোক্তা হিসেবে গড়ে তুলুন’ এই প্রতিপাদ্য নিয়ে রাজধানীর মৌচাকে ১২ জুলাই, ২০১৯ বাংলাদেশের একমাত্র আন্তর্জাতিক স্কিল ডেভেলপমেন্ট ট্রেনিং সেন্টার কোডার্সট্রাস্ট এর পঞ্চম ক্যা¤পাসের উদ্বোধন ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারের সাবেক মুখ্য সচিব মো. আব্দুল করিম, সাবেক শিক্ষা সচিব নজরুল ইসলাম খান এবং কো-ফাউন্ডার এবং চিফ স্ট্রাটেজিস্ট, কোডার্সট্রাস্ট এবং ম্যাডস গ্যালসগার্ড, সিইও, কোডার্সট্রাস্ট আজিজ আহমেদ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কোডার্সট্রাস্ট বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর আতাউল গণি ওসমানী।

কোডার্সট্রাস্ট এর কো-ফাউন্ডার আজিজ আহমেদ বলেন, ‘কোডার্সট্রাস্ট প্রতিষ্টার শুরু থেকেই বাংলাদেশের তরুণ সমাজকে আন্তর্জাতিক মানের দক্ষ কর্মী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।’

তিনি নতুন প্রজন্মুকে মানস¤পন্ন প্রশিক্ষণের মাধ্যমে সাফল্যের পথে নিয়ে যাওয়ার দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল করিম বলেন, ‘কোডার্সট্রাস্ট বাংলাদেশ যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে দেশের তরুণ সমাজকে কর্মক্ষম হিসেবে গড়ে তুলবে যা বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে ব্যাপক অবদান রাখবে।’

অনুষ্ঠান শেষ অতিথিরা নতুন ক্যা¤পাসের বিভিন্ন ক্লাসরুম পরিদর্শন করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে কোডার্সট্রাস্ট বাংলাদেশ এর মৌচাক ক্যা¤পাসের শিক্ষার্থী, কোডার্সট্রাস্ট বাংলাদেশ এর সকল কর্মকর্তা এবং বিভিন্ন পেশাজীবী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৪জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :