সিঙ্গাপুরের হাসপাতালে এন্ড্রু কিশোর

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১৩

উন্নত চিকিৎসার জন্য বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে রয়েছেন দেশসেরা প্লেব্যাক সিঙ্গার এন্ড্রু কিশোর। সোমবার বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি সিঙ্গাপুরের এই হাসপাতালে পৌঁছান। মঙ্গলবার গায়কের চিকিৎসা শুরু হয়। সিঙ্গাপুরের এন্ড্রু কিশোরের সঙ্গে গেছেন তার স্ত্রী লিপিকা ইতি ও তার চিকিৎসা সমন্বয়ক শিল্পী জাহাঙ্গীর।

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে নন্দিত এই গায়কের সফরসঙ্গী ও চিকিৎসা সমন্বয়ক জাহাঙ্গীর জানান, এন্ড্রু কিশোরের কিডনির ওপরের একটি গ্রন্থি ফুলে গেছে। ফলে ওজন কমে যাওয়াসহ তার শরীরে হরমোনজাতীয় বিভিন্ন সমস্যা তৈরি হয়েছে। তবে খুব শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন।

সেক্ষেত্রে গায়কের ভক্তদের জন্য আশার খবর হচ্ছে, খুব বেশিদিন হাসপাতালে থাকতে হবে না এন্ড্রু কিশোরকে। কারণ তার সফরসঙ্গী জাহাঙ্গীর এ বিষয়ে জানান, নতুন কোনও জটিলতা তৈরি না হলে কিংবা চিকিৎসকরা হাসপাতালে ভর্তি হতে না বললে আগামী ১৪ সেপ্টেম্বর দেশে ফেরার কথা রয়েছে এন্ড্রু কিশোরের।

বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি এই শিল্পীর চিকিৎসার জন্য গত রবিবার ১০ লাখ টাকার অনুদান দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে যাওয়ারও পরামর্শ দেন। প্রধানমন্ত্রীর পরামর্শ মতো পরের দিন সোমবারই বাংলাদেশ বিমানের ফ্লাইট ধরে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে পৌছান এন্ড্রু কিশোর।

সিঙ্গাপুর যাওয়ার আগে বরেণ্য এই সংগীতশিল্পী প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তার প্রতিক্রিয়ায় বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি কৃতজ্ঞ। আমি অসুস্থ জেনে তিনি আমার পাশে দাঁড়িয়েছেন। সংস্কৃতির মানুষদের জন্য প্রধানমন্ত্রীর এ সৌজন্যতা সত্যি আমাদের জন্য অনেক গর্বের। সৃষ্টিকর্তা যেন তাকে ভালো রাখেন, সবসময় এই প্রার্থনা করি।’

ঢাকাটাইমস/১১ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত