করোনায় আক্রান্ত ক্রিকেটার অপু

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জুন ২০২০, ২০:৫১ | প্রকাশিত : ২০ জুন ২০২০, ২০:৪৯

একইদিনে বাংলাদেশের তিন ক্রিকেটার করোনায়া আক্রান্ত। শনিবার সকালে জানা গিয়েছিল, তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবালের করোনা পজিটিভ হওয়ার খবর। দুপুর গড়াতেই জানা যায়, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা করোনায় আক্রান্ত হয়েছেন।

এবার সন্ধ্যায় জানা গেল, করোনা পজিটিভ হয়েছেন জাতীয় দলের স্পিনার নাজমুল ইসলাম অপু। তিনি নিজেই সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। আপাতত নারায়ণগঞ্জে নিজ বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন অপু।

নাজমুল ইসলাম অপু বলেছেন, ‘গত সপ্তাহে ত্রাণ দিতে নরসিংদী গিয়েছিলাম। ওখান থেকে আসার পর শরীর খারাপ লাগছিল। বুধবার করোনা পরীক্ষা করিয়েছি। আজ দুপুরেই রেজাল্ট পেয়েছি। পজিটিভ এসেছে। এখন বাসায় আলাদা রুমে আছি।’

বাংলাদেশে করোনাভাইরাসের সংক্রমণের শুরু থেকেই অসহায় মানুষদের সাহায্য করে আসছিলেন অপু। তিনি নিজ উদ্যোগেই সব করেছেন। তার মহৎ উদ্যোগ দেখে তামিম ইকবালও তাকে সহযোগিতা করেন। দিন-রাত পরিশ্রম করেন যাতে করে অসহায় মানুষের মুখে হাসি ফোটানো যায়। তবে, তিনি নিজেই করোনায় আক্রান্ত হলেন।

জানা গেছে, শুধু অপু নিজেই নন, তারা বাবা-মাও করোনায় আক্রান্ত হয়েছেন।

বাংলাদেশ ক্রিকেটে নাগিন ড্যান্সের জন্য বিখ্যাত হয়ে ওঠেন বাঁ-হাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। ক্যারিয়ারে বাংলাদেশ জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ১টি টেস্ট, ৫টি ওয়ানডে এবং ১৩টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। ১ টেস্টে নিয়েছেন ৪ উইকেট, ৫ ওয়ানডেতে ৫ উইকেট এবং ১৩ টি-টোয়েন্টিতে নিয়েছেন ৮ উইকেট।

(ঢাকাটাইমস/২০ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :