চিত্রনায়ক রোশান করোনায় আক্রান্ত

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২১, ১৫:৫৪

শুক্রবার সারা দেশের ৩৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে চিত্রনায়ক জিয়াউল রোশান অভিনীত সিনেমা ‘চোখ’। কথা ছিল, ঢাকার যে প্রেক্ষাগৃহগুলোতে সিনেমাটি মুক্তি পেয়েছে সেগুলো তিনি ঘুরবেন এবং দর্শকদের সঙ্গে বসে সিনেমা দেখবেন। কিন্তু সে গুড়ে বালি। তার আগেই এলো দুঃসংবাদ। বৃহস্পতিবার রোশান মোবাইল মেসেজের মাধ্যমে জানতে পারেন, তার করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ।

এ প্রসঙ্গে সময়ের এই ব্যস্ত নায়ক সংবাদমাধ্যমকে জানান, ‘কয়েক দিন ধরেই শরীরটা ভালো যাচ্ছিল না। সন্দেহ হলে গত মঙ্গলবার করোনা পরীক্ষা করাই। বৃহস্পতিবার সকালে মোবাইল মেসেজ থেকে জানতে পারি, আমার করোনা পজিটিভ। শরীরটা এখন বেশ দুর্বল। খাবারে কোনো স্বাদ-গন্ধ পাচ্ছি না। বাসায় থেকেই চিকিৎসা করাচ্ছি। আপাতত পরিবারের সদস্যদের থেকে আলাদা থাকছি।’

হতাশার সুরে রোশান আরও বলেন, ‘চোখ’ সিনেমাটি মুক্তির প্রথম দিন ঢাকার বেশ কয়েকটি প্রেক্ষাগৃহ ঘুরে দেখার কথা ছিল। কিন্তু মহামারি করোনাভাইরাস সব পরিকল্পনা ভেস্তে দিয়েছে। ইচ্ছা ছিল দর্শকের সঙ্গে বসে সিনেমাটি দেখব। সে আশায় গুড়ে বালি। এখন তো প্রেক্ষাগৃহে যাওয়া সম্ভব নয়। অন্যদের নিরাপত্তার বিষয়টি আগে ভাবতে হবে।’

প্রসঙ্গত, ‘চোখ’-এর মাধ্যমে প্রায় দুই বছর বিরতির পর শুক্রবার মুক্তি পেল রোশান অভিনীত নতুন কোনো সিনেমা। এটি পরিচালনা করেছেন আসিফ ইকবাল জুয়েল। রোশান ছাড়াও এই সিনেমার প্রধান দুটি চরিত্রে আরও রয়েছেন চিত্রনায়ক নিরব হোসেন ও চিত্রনায়িকা শবনম বুবলী। ঢাকার ১০টি এবং ঢাকার বাইরে ২৬টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেয়েছে।

এদিকে, আগামী ৪ অক্টোবর থেকে রোশানের ‘রিভেঞ্জ’ সিনেমার বাকি থাকা অংশের শুটিং শুরুর কথা। কিন্তু অভিনেতা জানালেন, ওইদিন কোনোভাবেই শুটিং শুরু করা সম্ভব নয়। কারণ, করোনার কারণে আগামী ১৪ দিন তাকে কোয়ারেন্টাইনে থাকতে হবে। ১৫ অক্টোবর থেকে ‘জামদানি’ নামে আরেকটি সিনেমার শুটিং শিডিউল দেওয়া রোশানের। অনিশ্চিত সেটির কাজও।

ঢাকাটাইমস/০১অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :