‘খালেদা জিয়াকে মাইনাস করতেই আদালতের মুখোমুখি হতে দিচ্ছে না’

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৩, ১৮:০০

অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী দয়ার কারণে খালেদা জিয়াকে অন্তর্বর্তীকালীন জামিন দেয়া হয়েছে। বিএনপির নেত্রী খালেদা জিয়াকে দল থেকে মাইনাস করার জন্য তাদের নেত্রীর সাথে অমানবিক আচারণ করছেন বিএনপির নেতারা। আদালতের দরজায় গেলে তার মুক্তি সম্ভব হতো। তারা তাকে আদালতে যেতে দিল না। খালেদা জিয়ার বয়স ৭৭ বছর, আদালতের বিবেচনায় তার মুক্তি বা জামিন হতো। বিএনপির কয়েকজন নেতা তাকে বিচার বিভাগের মুখোমুখি হতে দিচ্ছে না। এর জন্য বিএনপির নেতারা দায়ী। বিচার বিভাগ স্বাধীন, বিচার বিভাগের ওপর সরকারের কোন হস্তক্ষেপ নেই তার প্রমাণ মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাস জামিনের মাধ্যমে তা প্রমাণিত হয়েছে।

সোমবার কেরানীগঞ্জ মডেল থানা ঘাটার চর আটি আওয়ামী লীগ কার্যালয়

কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের উদ্যোগে প্রায় ২ হাজার শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

এমপি কামরুল বলেন, আমাদের রাজনীতি মানুষের জন্য। যারা মানুষের জন্য রাজনীতি করে না, যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে,দেশের মানুষের প্রতি আস্থা রাখে না, যারা ক্ষমতায় যাবার জন্য বিদেশির সাথে ষড়যন্ত্র করে- তারা জনগণের বন্ধু হতে পারে না। বাংলার মানুষ তাদের সাথে নাই, বাংলার মানুষ আমাদের সাথে আছে।

কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিমের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- মডেল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাব হোসেন বিপ্লব।

এ ছাড়া উপস্থিত ছিলেন- কেরানীগঞ্জ কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিউল আজম বারকু, সহ-সভাপতি আবু সিদ্দিক, সাতটা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, যুবলীগ নেতা মনির হোসেনসহ মডেল থানা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মী।

(ঢাকাটাইমস/০৯জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :