নির্যাতন-নিপীড়ন করে সরকার পার পাবে না: সালাউদ্দিন টুকু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২৩, ১৮:৩৪

নির্যাতন-নিপীড়ন করে সরকার পার পাবে না বলে মন্তব্য করেছেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু। বলেন, এ সরকারকে রাজপথে পরাজিত করে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবো। এ সরকার মনে করেছে নিপীড়ন-নির্যাতন করে জেলে ভরে পার পেয়ে যাবে। কিন্তু তারা পার পাবে না।

শনিবার নয়াপল্টন কার্যালয়ে সামনের গণতন্ত্র পুনরুদ্ধার এবং সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে বিএনপি ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম।

টুকু বলেন, আমরা রাজপথে আন্দোলন করে এই সরকারকে পরাজিত করবো। কোনও অবৈধ সরকার এই বাংলাদেশে টিকে থাকতে পারবে না। আমরা মুক্তিযুদ্ধের দল করি। কাজেই আমরা ভয় পাই না।

তিনি বলেন, স্বাধীনতার ৫২ বছরে বাংলাদেশের মানুষ আমরা দুর্ভিক্ষের কথা শুনতে চাই না। এরা রাষ্ট্রের টাকা লুট করে দেশকে অর্থনৈতিক দেউলিয়ার পথে নিয়ে যাচ্ছে। এরা (আওয়ামী লীগ) ক্ষমতায় এলেই দেশে দুর্ভিক্ষ হয়। কারণ, এরা ক্ষমতায় এসে এতটাই লুটপাট করে, যার কারণে দ্রব্যমূল্যের উর্ধ্বগতিসহ সারাদেশকেই লুটের রাজ্যে পরিণত করে।

(ঢাকাটাইমস/১১মার্চ/জেবি/এসএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :