জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের লাঠির আঘাতে বৃদ্ধ নিহত

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২৩, ১৫:০২

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কড়িয়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের লাঠির আঘাতে সোনা মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। রবিবার সকালে জয়পুরহাট আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এরআগে শনিবার বিকালে উপজেলার কড়িয়া গ্রামে জমিজমা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে সোনা মিয়া গুরুতর আহত হন।

নিহত সোনা মিয়া একই উপজেলার পাড়ইল গ্রামের ঝরিয়া মন্ডলের ছেলে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক জানান, শনিবার বিকালে সোনা মিয়া তার কেনা সম্পত্তি বুঝে নেওয়ার জন্য ঘটনাস্থল পার্শ্ববর্তী কড়িয়া গ্রামে যান। এ সময় ওই সম্পত্তির দাবি করায় প্রতিপক্ষের সাথে তার বাক-বিতন্ডা শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের হাতে থাকা লাঠির আঘাতে তিনি গুরুতর আহত হন।

স্থানীয়রা সোনা মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেন। এখানে তার অবস্থার অবনতি হওযায় তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে তিনি মারা গেলে বেলা ১১টার দিকে তার মরদেহ ময়নাতদন্তের জন্য একই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতির পাশাপাশি আসামিদের গ্রেপ্তারের জোর পুলিশি তৎপরতা চলছে বলেও জানান ওসি। (ঢাকাটাইমস/১৬এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :