১৬ বছরের ক্ষমতায় কাউকে ফুলের টোকা দেইনি: শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০২৩, ২৩:৪৫

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ১৬ বছর ধরে ক্ষমতায় আছি, কাউরে একটা ফুলের টোকা দেইনি।

শুক্রবার বাদ জুমা কদমতলি এম ডব্লিউ কলেজ মাঠে সমাজসেবক হুমায়ুন কবিরের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া ও মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, অনেকে বড় বড় কথা বলেন কষ্ট লাগে। বড় বড় কথা ও অশ্লীল কথা বলা বন্ধ করেন। এতদিন কে বিএনপি করতো, আওয়ামী লীগ করতো ব্যাপার ছিল না। আমরা সবাই মিলেমিশে ছিলাম। কিছু লোক ব্যক্তিগত স্বার্থ হাসিল করার জন্য ফতুল্লাকে সিটি করপোরেশন করতে চাচ্ছে। গিয়ে দেখেন ফতুল্লায় কত কোটি টাকার কাজ হয়েছে। সুতরাং এমন কিছু করবেন না, ভালো হবে না।

তিনি আরও বলেন, ডিএনডির পানি কমে গেছে। অনেকে সুযোগ পেয়ে খারাপ কথা বলছেন। আমি খুব কষ্ট পেলাম। এ কাজটা করছে বাংলাদেশ সেনাবাহিনী। যদি এ কাজটি নিয়ে খারাপ কথা বলা হয় তাহলে বাংলাদেশ সেনাবাহিনীকে অপমান করা হয়। আশা করি, আপনারা আর এ ধরনের ভিত্তিহীন কথা বলবেন না। এই এলাকার সুন্দর আলীকে হত্যা করা হয়েছে, মোজাফফর হোসেনকে হত্যা করা হয়েছে, আমাদের জাফর ভাইকে হত্যা করা হয়েছে। কে করেছে তা আমরা জানি। তাই এমন কিছু কথা বলবেন না যাতে মানুষের ধৈর্য্য কমে যায়। ধৈর্য শক্তি ভেঙে গেলে কিন্তু পরে সামাল দিতে পারবেন না। লাগাম দেন মুখে।রাজনীতি করেন ভালো কিন্তু শান্তি বজায় রাখেন।

দোয়া ও মাহফিলে আরও উপস্থিত ছিলেন- শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান মতি প্রমুখ।

(ঢাকাটাইমস/৭জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :