কুমিল্লায় পুলিশকে পিটিয়ে আসামি ছিনতাই

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ আগস্ট ২০২৩, ২৩:৫৬

কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশের ওপর হামলা করে কাজী এমদাদ নামের এক আসামিকে ছিনতাই করে নিয়েছে তার বড় ভাই কাজী ইকবালসহ ১০-১২ জন। এ সময় তাদের হামলায় ৩ পুলিশসহ ৪ জন আহত হয়েছেন।

বুধবার বিকালে উপজেলার কনকাপৈত ইউনিয়নের করপাটি গ্রামে এ ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

আহতরা হলেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আজিম উদ্দিন, জাকির হোসেন, কনস্টেবল আবু ছিদ্দিক ও পুলিশবাহী সিএনজি অটোরিকশা চালক সাইফুল ইসলাম।

থানা সূত্রে জানা যায়, একই গ্রামের আবুল হাশেম ডিলারের ছেলে কাজী এমদাদের বিরুদ্ধে তিনটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তিনি দীর্ঘদিন যাবৎ পলাতক ছিলেন। বুধবার বিকালে কাজী এমদাদ ওই ইউনিয়নের চন্দ্রপুর নামকস্থানে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক আজিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। কাজী এমদাদকে চৌদ্দগ্রাম থানায় নিয়ে আসার সময় করপাটি এলাকায় পৌঁছলে তাঁর অনুসারীরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয়।

স্থানীয় ইউপি সদস্য নাসির উদ্দিনের সঙ্গে যোগাযোগ করলে তিনি কিছুই জানেন না বলে মন্তব্য করেন।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, কাজী এমদাদকে গ্রেপ্তার করে নিয়ে আসার সময় এমদাদ ও তার অনুসারীরা পুলিশের ওপর হামলা করে। এ সময় এক পুলিশ অফিসারসহ চারজন আহত হয়। অতিরিক্ত পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। পলাতক এমদাদ ও তার সহযোগীদেরকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/১৬আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :