মাদারীপু‌রে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৩২

মাদারীপুরের শিবচরে পানিতে ডুবে হুজায়ফা (৮) ও হামীম (৯) বছর বয়সী দুই শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার দুপুর ১টার দিকে উপজেলার বন্দরখোলা ইউনিয়নের মফিতুল্লাহ হাওলাদার কান্দি এলাকায় পুরাতন পদ্মা নদীর ওপর নির্মিত আমজাদ উকিল সেতুর নিচে এ ঘটনা ঘটে।

হুজায়ফা ওই এলাকায় সুরুজ মুন্সী ছেলে ও হামীম একই এলাকার পাকের আলী মোল্লার ছেলে।

পারিবারিক ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে ওই এলাকার ৭ থে‌কে ৮ জন শিশু গোসল করতে যায়। এ সময় সবাই মিলে নদীতে সাঁতার দিয়ে সেতুর মাঝামাঝি পিলারের দিকে যায়। এ সময় হুজায়ফা ও হামীম পানির নিচে ডুবে যায়। পরে অন্য শিশুরা স্থানীয় লোকজনকে খবর দিলে তারা প্রথমে হুজায়ফাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে নিকটস্থ পাচ্চর রয়েল হাসপাতালে নিয়ে যায়। পরে প্রায় আধাঘণ্টা চেষ্টা করে হামীমকেও মুমূর্ষু অবস্থা উদ্ধার করে একই হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকেই মৃত্যু ঘোষণা করেন।

স্থানীয় কালাম নামে একজন বলেন, আমি দুপুরে রাস্তায় ছিলাম শুনলাম ওরা পানিতে ডুবে গেছে। পরে এগিয়ে যেতে দেখি হুজায়ফার চুল দেখা যায়। প‌রে ওকে উদ্ধার করে রয়েল হাসপাতালে নিলে তাকে মৃত্যু ব‌লে জানান।

নিহত হুজায়ফার বাবা সুরুজ মুন্সী বলেন, 'আমি বাবাকে মাদ্রাসায় পড়াবো নিয়ত করেছি। রাতে তাহাজুদ নামাজ পড়ে ওর জন্য কাদতাম আল্লাহ যেন আমার বাবাকে মাদ্রাসায় পড়াতে তৌফিক দেয় হাফেজ বানায়। কিন্তু তা আর হলো না।'

শিবচর থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :