৪২ বছরে যা হয়নি ১০ বছরে তা করে দিয়েছি: পীর মিসবাহ

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ১২ অক্টোবর ২০২৩, ০৮:৪৪ | প্রকাশিত : ১২ অক্টোবর ২০২৩, ০৮:৩০
মোহনপুর ইউনিয়নের টুকেরবাজার-বর্মাত্তোর ও উজান রামনগর গ্রামে রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন পীর ফজলুর রহমান মিজবাহ।

সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আমার নির্বাচনী এলাকায় ৪২ বছরে যা হয়নি বিগত ১০ বছরে তা করে দিয়েছি। কী কী কাজ করেছি তা আপনাদের সামনে দৃশ্যমান। সামনেও আপনারা আমাকে পাশে পাবেন।

বুধবার বিকালে উপজেলার মোহনপুর ইউনিয়নের টুকেরবাজার-বর্মাত্তোর রাস্তার সাড়ে ৩ কিলোমিটার পাকাকরণ কাজ ও উজান রামনগর গ্রামের ভেতরে ১ কি.মি. রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করে তিনি এসব কথা বলেন।

সুনামগঞ্জ সদর এলজিইডির বাস্তবায়নে রাস্তা দুটি নির্মাণে ব্যয় হয়েছে ৮ কোটি টাকা। পরে এ উপলক্ষে মোহনপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডবাসীর উদ্যোগে আয়োজিত গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য দেন তিনি।

পীর ফজলুর রহমান মিজবাহ আরও বলেন, বিগত দিনে আপনাদের দেওয়া দায়িত্ব পালনে আমি সততার সঙ্গে কাজ করে গেছি। আমার কোনো ডান হাত বাম হাত ছিল না, সাধারণ মানুষ সরাসরি আমার সঙ্গে তাদের প্রয়োজনের কথা বলেছেন। কারো কাজ করতে পেরেছি কারো কাজ করতে পারিনি।

মোহনপুর ইউনিয়নের গাজীর দরগা পয়েন্টে মোহনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল হকের সভাপতিত্বে ও মোহনপুর ইউপি জাপা নেতা ও ইউপি সদস্য আজিম উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও সুনামগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মনির উদ্দিন সুনামগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন গৌরারং ইউপি চেয়ারম্যান শওকত আলী সুনামগঞ্জ সদর উপজেলা জাপার সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু কাঠইর ইউপি জাপার আহ্বায়ক ফারুক মেনর লক্ষণশ্রী ইউপি জাপার আহ্বায়ক আব্দুল মান্নান সুনামগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজিদ মোহনপুর ইউপি সদস্য ও জাপা নেতা ওলিউর রহমান মোহনপুর ইউপি সদস্য মহিনুর রহমান সুরমা ইউপি সদস্য পারভেজ আহমদ মোহনপুর ইউপি সদস্য সফর আলী, বাচ্চু মিয়া, বাবুল মিয়া ও নুরুল আমিন। আরো উপস্থিত ছিলেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সুনামগঞ্জ জেলার সহসভাপতি ইমরান আহমদ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নেতা এরশাদ আহমদ জাতীয় যুব সংহতি মোহনপুর ইউনিয়নের আহ্বায়ক ফারুক মিয়া জাপা নেতা শাহরুখ আলী হোসেন জাতীয় ছাত্রসমাজ সুনামগঞ্জ জেলার যুগ্ম আহ্বায়ক উজ্জল প্রমুখ নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/১২অক্টোবর/প্রতিনিধি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :