বিশ্বকাপের মধ্যেই বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা নিউজিল্যান্ডের

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০২৩, ১১:২০

চলছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩ তম আসর। চলতি বিশ্বকাপ শেষেই বাংলাদেশ সফরে আসছে নিউজিণ্যান্ড। সফরে দুইটি টেস্ট খেলবে তারা। আর এই দুই টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে কিউই ক্রিকেট বোর্ড। দলে রয়েছে একাধিক স্পিনার। এজাজ প্যাটেল, মিচেল স্যান্টনারের সঙ্গে যোগ হয়েছেন রাচিন রবীন্দ্র ও ইশ সোধি। টিম সাউদিকে অধিনায়ক করে দুই টেস্টের দলে রয়েছেন কেইন উইলিয়ামসনও। নিউজিল্যান্ড দলের নির্বাচক স্যাম ওয়েলসও সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন, ‘আমরা এমন একটা দল সাজিয়েছি, যারা বাংলাদেশে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবে। এজাজ, ইশ, মিচ, গ্লেন ও রাচিন, ওদের মধ্যে আমরা ভালো একটা স্পিন আক্রমণ পাচ্ছি। বৈচিত্র্যও আছে যথেষ্ট। আশা করি, সিরিজের বিভিন্ন সময় ওরা কার্যকর ভূমিকা পালন করবে।’

আগামী ২১ নভেম্বর নিউজিল্যান্ড দল বাংলাদেশ সফরে আসবে। ২৮ নভেম্বর সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে দুই দলের প্রথম টেস্ট মাঠে গড়াবে। সিরিজের পরের টেস্ট ৬ ডিসেম্বর মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়ামে গড়াবে।

এই সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপের ২০২৩-২৫ চক্রে যাত্রা শুরু করবে নিউজিল্যান্ড। সিরিজে বিশ্রামে থাকবেন প্রধান কোচ গ্যারি স্টেড। তার জায়গায় কোচের দায়িত্ব পালন করবেন দেশটির সাবেক ব্যাটসম্যান লুক রনকি।

নিউজিল্যান্ডের টেস্ট দল: টিম সাউদি (অধিনায়ক), টম ব্লান্ডেল, ডেভন কনওয়ে, ম্যাট হেনরি, কাইল জেমিসন, টম ল্যাথাম, ড্যারেল মিচেল, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ সোধি, কেইন উইলিয়ামসন, উইল ইয়ং। (ঢাকা টাইমস/০৭নভেম্বর/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :