ফরিদপুরে যৌনকর্মীকে পিটিয়ে মারার অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে

​​​​​​​ফরিদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৭

ফরিদপুরের সিএন্ডবি ঘাট যৌন পল্লীর বৃষ্টি আক্তার (২৫) নামে এক যৌনকর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার প্রেমিকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বৃষ্টি আক্তার। বর্তমানে মরদেহ হাসপাতালে রাখা হয়েছে।

যৌনপল্লীর কর্মী পুলিশ সূত্রে জানা যায়, বৃষ্টি আক্তারের মা-বাবা নেই। ছোটবেলা থেকেই শহরের সিএন্ডবি ঘাট যৌনপল্লীতে বড় হয়েছে। পরে সেখানেই পেশা হিসেবে যৌনকর্মীর পথ বেছে নেয়। এক পর্যায়ে শহরের রথখোলা এলাকার আজিম নামের এক ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। গত তিন মাস আগে আজিম সিএন্ডবি ঘাট থেকে রথখোলায় নিয়ে আসে বৃষ্টিকে। এরপর থেকে আজিমের সঙ্গেই ছিল বৃষ্টি।

বৃহস্পতিবার সকালে একটি রিকশায় করে গুরুতর আহত অবস্থায় বৃষ্টিকে সিএন্ডবি ঘাট যৌনপল্লীতে পাঠিয়ে দেয় আজিম। সেখান আসার পর অন্য যৌনকর্মীরা বৃষ্টিকে দ্রুত জেনারেল হাসপাতালে এনে ভর্তি করে। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বৃষ্টি।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. হাসানুজ্জামান জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে যৌনকর্মী বৃষ্টি। আজিম নামে এক ব্যক্তি তাকে পিটিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তার মরদেহের সুরতহাল শেষে হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

(ঢাকাটাইমস/০৫এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :