ডিএমপির স্টিকার লাগিয়ে ‘ছিনতাই’, র‌্যাবের গুলিতে আহত ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জুলাই ২০১৭, ২২:৫৯ | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৭, ১৮:৩০

একটি মাইক্রোবাসে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) স্টিকার লাগিয়ে টহল দেয়ার ভঙ্গিতে ঘুরছিলেন তারা। এ সময় র‌্যাবের চ্যালেঞ্জের মুখে তারা গুলি ছুড়লে দুই পক্ষের বন্দুকযুদ্ধে আহত হয় ওই দুজন। র‌্যাব দাবি করছে, আহত দুই ব্যক্তি সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সদস্য।

আজ মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। তারা হলেন মোশাররফ হোসেন (৩৯) ও মনির হোসেন (৩৫)।

আমাদের মেডিকেল প্রতিনিধি জানান, আজ বেলা সাড়ে তিনটার দিকে মোশাররফ ও মনির ডিএমপির স্টিকারযুক্ত একটি মাইক্রোবাসে আজিমপুর স্যার সলিমুল্লাহ এতিমখানার সামনে ঘুরছিল। তখন সেখানে অবস্থানরত র‌্যাব সদস্যদের সন্দেহ তাদের চ্যালেঞ্জ করেন। এ সময় ওই গাড়ি থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়া হলে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে মোশাররফের ডান পায়ে ও মনিরের বাম পায়ে গুলি বিদ্ধ হয়।

আহত অবস্থায় ওই দুই ‘ছিনতাকারী’কে র‌্যাবের উপসহকারী পরিচালক জয়নাল আবেদীন বিকাল পৌনে পাঁচটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

আহত মোশাররফ হোসেন বরিশাল জেলার গৌরনদী থানার আবদুল মতিন সরদারের ছেলে। তিনি রাজধানীর ভাষানটেক থানার দামালকোর্ট এলাকায় থাকেন। আহত মনির হোসেন খিলগাঁও থানার সিপাহীবাগের মৃত আবুল বাশারের ছেলে।

মঙ্গলবার বিকাল পৌনে পাঁচটার দিকে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার মুঠোফোন থেকে পাঠানো এক ক্ষুদে বার্তায় বন্দুকযুদ্ধে ছিনতাইকারী আহত হওয়ার তথ্য নিশ্চিত করা হয়।

(ঢাকাটাইমস/২৫ জুলাই/এএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :