‘জিয়া সমাজতন্ত্র ও ধর্ম নিরপেক্ষতাকে নির্বাসনে পাঠিয়েছেন’

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৭, ২২:২৯
ফাইল ছবি

বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী এবং ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন বলেছেন, ১৫ আগস্টের হত্যাকাণ্ড সমাজতন্ত্রের গতিকে পাল্টে দিয়েছে। জিয়াউর রহমানের সামরিক শাসন মুক্তিযুদ্ধের প্রতি বিশ্বাসঘাতকতা করে সংবিধান থেকে ধর্ম নিরপেক্ষতা আর সমাজতন্ত্রকে নির্বাসিত করেছে। মুক্তিযুদ্ধের আকাঙ্ক্ষাকে প্রথমেই গলাটিপে হত্যা করেছে।

সমাজতান্ত্রিক রুশ বিপ্লবের শতবর্ষ উদযাপন উপলক্ষে বুধবার বিকালে পাবনার টাউন হল মুক্তমঞ্চে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি জেলা শাখা আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

মেনন বলেন, গত ৩ বছরে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী,বিচারপতি ও সংসদ সদস্যসহ সরকারি কর্মকর্তা ও কর্মচারী সবার বেতন বাড়লেও তিন বছরের মধ্যে আমার দেশের শ্রমিকের মজুরি কমিশন ঘোষণা করা হলো না।

ওয়ার্কার্স পাটি’ পাবনা জেলা শাখার সভাপতি কমরেড জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন- ঠাকুরগাঁও ৩ আসনের এমপি ইয়াছিন আলী, ওয়ার্কার্স পাটির কেন্দ্রীয় নেতা দিপংকর সাহা দিপু, পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ডা. সরোয়ার জাহান ফয়েজ, জাসদ (ইনু) জেলা শাখার সভাপতি শেখ আনিছুজ্জামান, গণতন্ত্রীপার্টির জেলা শাখার সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ বুরো, ন্যাপ জেলা শাখার সভাপতি রেজাউল করিম মনি ও জাতীয় কৃষক ও ক্ষেতমজুর সমিতির জেলা শাখার সভাপতি শহীদুল্লাহ প্রমুখ।

(ঢাকাটাইমস/৬ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :