রাজশাহীতে অপহৃত ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ২

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ২২ মে ২০১৯, ১৫:৪৮

রাজশাহীতে অপহরণের শিকার এক ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার সারেংপুর গ্রামের একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।
এ সময় দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- রাজশাহীর দুর্গাপুর উপজেলার অনন্তকান্দি গ্রামের আবদুল জলিলের ছেলে জাকির হোসেন এবং চৌপুকুরিয়া গ্রামের মাজের আলীর ছেলে আবদুল খালেক।

জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, জাকির হোসেন তার প্রতিবেশি হিন্দু সম্প্রদায়ের এক ছাত্রীকে উত্ত্যক্ত করতেন। গত সোমবার খালেকসহ আরও কয়েকজনের সহযোগিতায় জাকির এ বছর এসএসসি পাস করা ওই ছাত্রীকে বাড়ির সামনে থেকে কৌশলে অপহরণ করে নিয়ে যান। এ নিয়ে থানায় মামলা করেন ছাত্রীর বাবা।
এর প্রেক্ষিতে তদন্ত শুরু করে জাকিরের অবস্থান নিশ্চিত হয় পুলিশ। এরপর মঙ্গলবার রাতে জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব ও দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোতালেব হোসেনসহ পুলিশের একটি দল গোদাগাড়ী উপজেলায় জাকিরের এক আত্মীয়ের বাড়িতে অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করে।

ইফতেখায়ের আলম জানান, গ্রেপ্তার দুই আসামিকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আর আদালতে অপহরণের শিকার ওই ছাত্রীর জবানবন্দি রেকর্ড করা হবে। এরপর তাকে অভিভাবকের কাছে হস্তান্তর করা হবে।

ঢাকাটাইমস/২২মে/আরআর/এমআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :