বেলকে নিয়ে জানুয়ারিতে সিদ্ধান্ত নেবে মাদ্রিদ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৯, ১৭:৩৯

গ্যারেথ বেলের ভবিষ্যৎ নিয়ে জানুয়ারিতে শীতকালীন ট্রান্সফার উইন্ডোতে সিদ্ধান্ত নেবে রিয়াল মাদ্রিদ। ক্লাব সূত্র এই তথ্য জানানো হয়েছে। দুই সপ্তাহের আন্তর্জাতিক বিরতি কাটিয়ে আজই স্প্যানিশ রাজধানীতে ফিরেছেন ৩০ বছর বয়সী এই ওয়েলসম্যান।

যদিও ওয়েলসের হয়ে খেলার সময় বেল আরো একবার গলফের প্রতি তার অতিরিক্ত ভালবাসা ও মাদ্রিদের প্রতি আগ্রহের অভাবের জন্য বিতর্কের জন্ম দিয়েছেন। নিজের টুইটারে তিনি একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে ওয়েলসের পতাকার সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। ছবিটির ক্যপশনে লিখা ছিল, ‘ওয়েলস-গলফ-মাদ্রিদ। এভাবেই আমি তালিকাটি সাজাতে চাই।’

স্বাভাবিকভাবেই এখানে বার্নাব্যুর প্রতি ভালবাসার অভাব অনুভূত হয়েছে। যদিও সূত্রটি জানিয়েছে জানুয়ারিতে বেলকে ছেড়ে দিতে মাদ্রিদ এখনো প্রস্তুত নয়। সূত্রটি স্প্যানিশ পত্রিকা মার্কাকে বলেছে, ‘বর্তমানে সে আমাদের দলের সেরা খেলোয়াড়। ক্লাবের জন্য সে অনেক কিছু দিয়েছে। আমরা অবশ্যই তাকে ছাড়তে চাই না। তাকে নিয়ে আবারো আমাদের ভাবতে হবে।’

স্প্যানিশ জায়ান্ট মাদ্রিদ অবশ্য বিশ্বাস করে বেলের জীবনযাত্রা নিয়ে বাস্তবতার তুলনায় গণমাধ্যই বেশি হৈচৈ করছে। এবারের মৌসুমে আবারো বেল প্রথম থেকেই ইনজুরির সাথে লড়াই করে চলেছেন। গ্রীষ্মকালীন দলবদলের বাজারে লোভনীয় চাইনিজ সুপার লিগে তার যাওয়া প্রায় নিশ্চিত হয়েই গিয়েছিল। শেষ মুহূর্তে অবশ্য তেমন কিছু ঘটেনি। মার্চে দ্বিতীয় মেয়াদে কোচ হিসেবে জিনেদিন জিদান ফিরে আসার পর থেকেই টটেনহ্যামের সাবেক এই তারকার মাদ্রিদ অধ্যায় শেষ হবার কথা শোনা যাচ্ছিল। তবে আগের তুলনায় এবার দুজনের সম্পর্কের বেশ উন্নতি হয়েছে বলে সকলে বিশ্বাস করেন।

চীন ছাড়াও পুরোনো ক্লাব ম্যানচেস্টাই ইউনাইটেডে বেলের ফিরে যাবার বিষয়টিও নিয়মিত শোনা যাচ্ছিল। তবে আপাতত জানুয়ারির আগ পর্যন্ত কিছুই চূড়ান্ত নয় বলেই মাদ্রিদ নিশ্চিত করেছে।

(ঢাকাটাইমস/২১ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :