করোনায় আক্রান্ত বার্সেলোনার এক ফুটবলার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০২০, ০৮:৪৬

করোনায় আক্রান্ত হয়েছেন বার্সেলোনার এক ফুটবলার। তবে সেই ফুটবলার চ্যাম্পিয়নস লিগ স্কোয়াডের কারও সংস্পর্শে আসেননি বলে জানিয়েছে বার্সেলোনা। বুধবার প্রাক-মৌসুমের অনুশীলন শুরুর আগে নয়জন খেলোয়াড়ের করোনা পরীক্ষা করা হয়। আর তাতেই একজনের করোনা ধরা পড়ে। তবে নির্দিষ্টভাবে করোনায় আক্রান্ত সেই খেলোয়াড়ের নাম জানায়নি ক্লাবটি।

করোনা পরীক্ষা করানো ৯ ফুটবলার হচ্ছেন- পেদ্রি, ত্রিনসাও, মাথিউস ফার্নান্দেস, জ্য-ক্লেয়ার তদিবো, মুসা ওয়াগু, চার্লস আলেনিয়া, রাফিনহা, হুয়ান মিরান্ডা এবং ওরিওল বুস্কেটস। আর তাদের মধ্যেই একজন করোনায় আক্রান্ত হয়েছেন। সেই খেলোয়াড়ের কোনও লক্ষণ নেই এবং তিনি বর্তমানে নিজের বাসায় কোয়ারেন্টাইনে রয়েছেন বলে জানিয়েছে কাতালান ক্লাবটি।

বিবৃতিতে এই খেলোয়াড়ের করোনায় আক্রান্তের খবর স্বাস্থ্য কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলে উল্লেখ করেছে বার্সেলোনা। একইসঙ্গে তার সংস্পর্শে সবাইকেও চিহ্নিত করা হচ্ছে।

১৫ আগস্ট বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে মাঠে নামবে বার্সেলোনা। আর সেই লক্ষ্য বৃহস্পতিবার লিসবনের উদ্দেশ্যে রওয়ানা হবেন লিওনেল মেসিরা। করোনা পরীক্ষা করা নয় খেলোয়াড়ের কেউই সেই স্কোয়াডের অন্তর্ভুক্ত নন।

(ঢাকাটাইমস/১৩ আগস্ট/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :