শিপন-সালওয়াকে নিয়ে রানার ‘বীরত্ব’

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ২৯ আগস্ট ২০২০, ১৫:৩১ | প্রকাশিত : ২৯ আগস্ট ২০২০, ১৩:৪৭

চলচ্চিত্রের নতুন জুটি শিপন মিত্র ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগী নিশাত নাওয়ার সালওয়াকে নিয়ে বীরত্ব’ নামে একটি ছবি নির্মাণ করতে চলেছেন তরুণ পরিচালক সাইদুল ইসলাম রানা। এর চিত্রনাট্য এবং সংলাপও রানাই লিখেছেন।

এই ছবিতে অভিনয়ের জন্য নয়া জুটি শিপন মিত্র ও সালওয়া ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটি প্রযোজনা করবেন শুক্লা বণিক এবং নির্বাহী প্রযোজক হিসেবে রয়েছেন রঞ্জন দত্ত ও তুষার এইচ তুর্য।

এই ছবির সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে অভিনেতা শিপন মিত্র বলেন, ‘নির্মাতার কাছ থেকে ছবিটির গল্প আগেই শুনছিলাম। দারুণ একটি গল্প। এই ছবিতে আমি একদম নতুন লুকে হাজির হবো।’

অভিনেতা আরও বলেন, ‘আগামী মাসেই ছবির শুটিং শুরু হতো কিন্তু আমার ফিটনেসের কারণে অক্টোবর পর্যন্ত পেছানো হয়েছে। ছবির প্রযোজক ও পরিচালককে অসংখ্য ধন্যবাদ। তারা আমাকে খুব ভালো একটি ছবিতে কাজের সুযোগ করে দিয়েছেন।’

২০১৪ সালের ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত সৈকত নাসিরের ‘দেশা দ্য লিডার’-এর মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় শিপন মিত্রের। প্রত্যাশা অনেক থাকলেও প্রথম ছবির পর ততটা এগোতে পারেননি এই নায়ক। তবু চেষ্টা চালিয়ে যাচ্ছেন নিজেকে মেলে ধরার।

অন্যদিকে, এ বছরই বড় পর্দায় অভিষেক হচ্ছে সালওয়ার। সম্প্রতি তিনি শেষ করেছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘স্বপ্নে দেখা রাজকন্যা’র শুটিং। হাতে আছে সরকারি অনুদানের ছবি ‘এই তুমি সেই তুমি’। এটি পরিচালনা করবেন চিত্রনায়িকা সারাহ বেগম কবরী।

ঢাকাটাইমস/২৯আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :