তিন গোলে পিছিয়ে থেকেও চেলসির ড্র

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২০, ১১:০৮

তিন গোলে পিছিয়ে থেকেও ড্র! শুনলে অনেকে হয়তো অবাকই হবেন। কিন্তু এটিই ঘটেছে শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসি ও ওয়েস্ট ব্রুমের মধ্যকার ম্যাচে। এদিন ম্যাচের প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে ছিল ওয়েস্ট ব্রুম। দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ায় সফরকারী চেলসি। শেষমেশ ৩-৩ গোলে ড্র হয় ম্যাচটি।

তিন ম্যাচ খেলে চার পয়েন্ট নিয়ে চেলসি এখন পয়েন্ট টেবিলে ষষ্ঠ অবস্থানে আছে। এর আগের দুই ম্যাচের মধ্যে তারা একটিতে জিতেছে ও একটিতে হেরেছে। অন্যদিকে, তিন ম্যাচে ১ পয়েন্ট নিয়ে ১৬তম অবস্থানে আছে ওয়েস্ট ব্রুম। এর আগের দুই ম্যাচেই তারা হেরেছে।

এদিন ম্যাচের চতুর্থ মিনিটে লিড নেয় স্বাগতিক দল ওয়েস্ট ব্রুম। মাথেউস পেরেইরার বাড়ানো বল কোনাকুনি শটে গোলটি করেন ক্যালাম রবিনসন। ২৫তম মিনিটে থিয়াগো সিলভার হাস্যকর ভুলে দ্বিতীয় গোল হজম করে চেলসি। সতীর্থের ব্যাক পাস নিয়ন্ত্রণে নিতে পারেননি এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার। সেখান থেকে বল নিয়ে ছুটে গিয়ে গোলরক্ষককে একা পেয়ে নিজের জোড়া গোল উদযাপন করেন আয়ারল্যান্ডের ফরোয়ার্ড রবিনসন। ২৭তম মিনিটে তৃতীয় গোলটি হজম করে চেলসি। গোলটি করেন কাইল বার্টলে।

বিরতির পর ঘুরে দাঁড়ায় চেলসি। ৫৫তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে মাউন্টের ডান পায়ের জোরালো শটে ব্যবধান কমায় ব্লুজরা। পরে ৭০তম মিনিটে ব্যবধান আরও কমায় চেলসি। কাই হাভার্টসের সঙ্গে বল দেওয়া নেওয়া করে ডান পায়ের দারুণ শটে দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন ক্যালাম হাডসন-ওডোই।

তখনও ম্যাচ জয়ের পথে ওয়েস্ট ব্রুম। কিন্তু স্নায়ু ধরে শেষ মিনিট পর্যন্ত লড়াই করে চেলসি। অতিরিক্ত সময়ে তথা (৯০+৩) মিনিটে ম্যাচে ৩-৩ সমতা আনে চেলসি। হাভার্টসের শট গোলরক্ষক ফেরালেও পুরোপুরি বিপদমুক্ত করতে পারেননি। সামনে থাকা আব্রাহাম আলতো ছোঁয়ায় বল পাঠিয়ে দেন জালে।

(ঢাকাটাইমস/২৭ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :