দলের ব্যাটিং নিয়ে হতাশ তামিম

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৫৯

দল নিয়ে তামিম ইকবালের অসন্তোষ ছিল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুরুর আগেই। টুর্নামেন্টের শুরুর দিকে দলের পারফরম্যান্সে ছন্দ থাকলেও চার ম্যাচ শেষে পয়েন্ট টেবিলের অবস্থান অনুযায়ী ব্যাকফুটে ফরচুন বরিশাল। সর্বশেষ ম্যাচে দলের পারফরম্যান্সে ফের অসন্তুষ্ট দলনেতা তামিম।

বেক্সিমকো ঢাকার বিপক্ষে বুধবারের (২ ডিসেম্বর) ম্যাচে নির্ধারিত ২০ ওভারে ৮ উিইকেট জারিয়ে মাত্র ১০৯ রান জড়ো করে বরিশাল। ঢাকার বোলাররা ভালো বল করেছেন বটে, তবে বরিশালের ব্যাটিংয়ের এই দৈন্যদশার পেছনে বড় দায় ব্যাটসম্যানদেরও।

দলের এই বাজে ব্যাটিং মেনে নিতে পারছেন না তামিম। তার অভিমত, প্রতিযোগিতামূলক ক্রিকেটের এই পর্যায়ে ব্যাটসম্যানদের এমন ছেলেমানুষি ভুল মেনে নেওয়ার মত নয়। বেক্সিমকো ঢাকা ও ফরচুন বরিশালের ম্যাচ শেষ হতাশা, আক্ষেপ আর ক্ষোভ তাই স্পষ্টতই ফুটে উঠল তামিমের চোখেমুখে।

তামিম বলেন, ‘আর কী বলব! প্রথম ৩ ওভারে ভালো করছিলাম আমরা। এরপর নিয়মিত উইকেট হারাতে থাকি। খুবই হতাশ আমি। কারণ আমার মনে হয় না আউট হওয়া বলগুলোতে একটাও ভালো ডেলিভারি ছিল। পুরোটাই আমাদের দোষ ছিল।’

ব্যাটসম্যানদের আত্মাহুতি শটের সুযোগ কাজে লাগিয়ে এক পর্যায়ে বরিশালকে চেপে ধরে ঢাকা। শেষ অবধি তামিমের দল ব্যাট হাতে আলো ছড়ানোর সুযোগ পায়নি।

তামিম বলেন, ‘এই পর্যায়ের ক্রিকেটে আপনি প্রতিপক্ষকে এভাবে একটানা উইকেট বিলিয়ে আসতে পারেন না। আমরা তাদের একটানা ৩ উইকেট বিলিয়ে এসেছি। এরপর ঘুরে দাঁড়ানো অনেক কঠিন।’

(ঢাকাটাইমস/০৩ ডিসেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :