অনুদানের সিনেমা ‘জয় বাংলা’তে জাহারা মিতু

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০২১, ১৮:৫৩

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফাতেমা তুজ জাহারা মিতু। এ প্রতিযোগিতা তাকে সবার কাছে পরিচিত করে। তবে ছোট পর্দায় খেলা বিষয়ক নানা অনুষ্ঠান ও টকশো উপস্থাপনা করে বেশ প্রশংসিত হন। উপস্থাপিকা হিসেবে যখন দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছিলেন ঠিক সেই মুহূর্তে নির্মাতা বদিউল আলম খোকনের হাত ধরে বড় পর্দায় ক্যারিয়ার শুরু করেন। এরপর কাজ করেছেন কমান্ডো ও যন্ত্রণা শিরোনামের আরও দুই ছবির।

নতুন খবর হলো- এবার সরকারি অনুদানের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জাহারা মিতু। ‘জয় বাংলা’ শিরোনামের নতুন এ সিনেমাটি পরিচালনা করবেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। শনিবার ছবিটির সঙ্গে যুক্ত হয়েছেন মিতু।

প্রখ্যাত সাহিত্যিক ও অধ্যাপক মুনতাসির মামুনের মুক্তিযুদ্ধ নিয়ে কিশোর উপন্যাস ‘জয় বাংলা’ অবলম্বনে নির্মিত হবে ছবিটি।২০২০-২১ অর্থবছরে সাধারণ শাখায় ৬৫ লাখ টাকা অনুদান পেয়েছেন ছবিটি।

ছবিটির সঙ্গে সম্পৃক্ত হওয়ার বিষয়টি গর্বের বলে মনে করছেন জাহারা মিতু৷ তিনি বলেন, ‘জয় বাংলা’ আমার অনেক আগেই পড়া। আমার প্রিয় উপন্যাসের তালিকায় এটি অন্যতম। সেই উপন্যাসে এবার অভিনয় করব। ভাবতেই ভালো লাগা কাজ করছে। সবার দোয়া চাই, যেন চরিত্রটি ফুটিয়ে তুলতে পারি।'

টুঙ্গিপাড়া চলচ্চিত্রের ব্যানারে নির্মিত হবে ‘জয় বাংলা’। প্রযোজক হিসেবে রয়েছেন মিটু শিকদার। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ঢাকা ও ঢাকার পার্শ্ববর্তী এলাকায় এর শুটিং শুরু হবে বলে জানান কাজী হায়াৎ।

(ঢাকাটাইমস/১৮জুলাই/এসকেএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :