রোনালদোকে রাজকীয়ভাবে বরণ করে নিল আল নাসের

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০২৩, ১৭:২৫

সময়ের অন্যতম সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে বরণ করে নিতে একটুও কার্পণ্য করল না সৌদি আরবীয় ক্লাব আল নাসের। সিআর সেভেন খ্যাত এই তারকাকে বরণ করেছে রাজকীয়ভাবে। আল নাসেরের স্টেডিয়াম মরসুল পার্কে রোনালদো ভক্তরা করতালি দিয়ে তাকে বরণ করে নেয়।

গত মঙ্গলবার স্পেনের মাদ্রিদ থেকে রিয়াদের কিং খালেদ আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন রোনালদো। বাংলাদেশ সময় রাত ১০টায় আল নাসেরের স্টেডিয়ামে উপস্থিত হন রোনালদো। আর সেখানেই চুক্তিপত্রে সই করেন তিনি। এরপরই রোনালদোকে আল নাসেরের ফুটবলার হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়।

নয়বারের লীগ চ্যাম্পিয়ন আল নাসের রোনালদোর সাইনিংকে জানিয়েছে ‘ইতিহাসের চেয়েও বেশি কিছু।’ এখন পর্যন্ত মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে খেলতে যাওয়া বড় ফুটবল তারকা রোনালদোই। তাকে দলে ভেড়াতে বেতন বাবদ আল নাসরের খরচ হবে বছরে ২১ কোটি ডলারেরও বেশি। যা বাংলাদেশি টাকায় রোনালদোর বার্ষিক আয় দাড়াচ্ছে ২২১৩ কোটি ৭ লাখ ৪৩ হাজার ১৬০ টাকা।

সৌদির এ ক্লাবে যোগ দেওয়া নিয়ে রোনালদো বলেন, ‘ইউরোপে অনেক সুযোগ পেয়েছি। ব্রাজিল, অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র এবং পর্তুগাল থেকেও ডাক পেয়েছি। তবে আমার জন্য এটাই বড় সুযোগ। এ সিদ্ধান্তটি নিতে পেরে আমি খুব গর্বিত। ’

তিনি আরও বলেন, ‘আমি অনন্য খেলোয়াড়। আমি ওখানে (ইউরোপ) সব রেকর্ড ভেঙেছি। এখানেও কিছু রেকর্ড ভাঙতে চাই। কোচ চাইলে (ক্লাবের) আমি পরের ম্যাচেই মাঠে নামতে প্রস্তুত।’

(ঢাকাটাইমস/০৪জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :