মাহফুজ-বুবলীর রোমান্সে বুঁদ নেটজনতা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৫৪

ইউটিউবে প্রকাশ পেল জনপ্রিয় নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত পরবর্তী চলচ্চিত্র ‘প্রহেলিকা’র প্রথম গান। ইমরান মাহমুদুল ও কোনালের দ্বৈত কণ্ঠে ‘মেঘের নৌকা’ শিরোনামের রোমান্টিক সে গানে ঠোঁট মিলিয়েছেন অভিনেতা মাহফুজ আহমেদ ও চিত্রনায়িকা শবনম বুবলী।

আসিফ ইকবালের কথায় গানটির সুর ও সংগীতও করেছেন গায়ক ইমরান মাহমুদুল। সোমবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বঙ্গ’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়েছে গানটি। সিলেট, ছেঁড়াদ্বীপ ও সেন্টমার্টিনের নৈসর্গিক স্থানে চিত্রায়িত গানটি প্রকাশের পরই বেশ সাড়া ফেলেছে।

গানটি দেখে অধিকাংশ দর্শকই এর ভূয়সী প্রশংসা করছেন। মন্তব্যের ঘরে তারা কমেন্ট করছেন গানের নির্মাণশৈলীর, লোকেশন, মাহফুজ ও বুবলীর রোমান্স এবং গানটিতে কণ্ঠ দেওয়া কোনালের শ্রুতিমধুর গায়কির। বিশেষ করে, নতুন জুটি মাহফুজ-বুবলীর রোমান্সে বুঁদ সবাই।

গানের ইউটিউব কমেন্ট বক্সে অধরা খান নামের এক নেটিজেন লিখেছেন, ‘সব মিলিয়ে অসাধারণ, কিছু বলার ভাষা নেই। যেমন মাহফুজ আহমেদ তেমন বুবলী। সাথে পরিবেশ, ইমরান ও কোনালের কণ্ঠ।’

সিদ্রাতুল মুনতাহা নামের একজন লিখেছেন, ‘অসাধারণ, যেমন লোকেশন, কন্ঠ, তেমন মাহফুজ- বুবলীর রসায়ন।’ মইনুল খান নামের একজন লিখেছেন, ‘ইমরান মাহমুদুল ভাইয়ার কণ্ঠে গানটি মারাত্মক লেভেলের ভালো লেগেছে।’

প্রসঙ্গত, চয়নিকার প্রহেলিকার মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ এবং এ প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী। অন্যদিকে, সিয়াম আহমেদ ও পরীমনি অভিনীত ‘বিশ্বসুন্দরী’র পর এটি চয়নিকার দ্বিতীয় ছবি।

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :