অমিতাভ-আম্বানি-ধর্মেন্দ্রদের বাড়ি বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি!

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ মার্চ ২০২৩, ১৫:০৭

উড়ো ফোনে বোমাতঙ্ক বলিউডের দুই সুপারস্টার অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র এবং ভারতের অন্যতম ধনকুবের মুকেশ আম্বানির বাড়িতে। মঙ্গলবার নাগপুর পুলিশের কাছে যায় একটি হুমকি ফোন। সেখানেই এই হাই-প্রোফাইল ব্যক্তিত্বদের বাড়িতে বোমা রাখা রয়েছে দাবি করে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি।

এদিন উড়ো ফোন পেয়েই নাগপুর পুলিশ তড়িঘড়ি অ্যালার্ট করে মুম্বাই পুলিশকে। সঙ্গে সঙ্গে খবর যায় বম্ব স্কোয়াডে। অমিতাভ-ধর্মেন্দ্র এবং আম্বানির বাড়িতে চিরুনি তল্লাশি চালানো হয়, তবে কিছুই মেলেনি!

মুম্বাইয়ের অন্যতম দর্শনীয় স্থান অমিতাভ বচ্চনের বাংলো ‘জলসা’। জুহুতে অবস্থিত এই বিলাসবহুল বাংলোর বাইরে এসে প্রতি রবিবার ভক্তদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সারেন বিগ বি। জলসার পাশাপাশি মুম্বাইতে আরও তিনটি বাংলো রয়েছে অমিতাভের- জনক, বৎস এবং প্রতীক্ষা।

আবার জুহু এলাকাতেই বাস ধর্মেন্দ্রর। অন্যদিকে ধনকুবের মুকেশ আম্বানির বাংলো অ্যান্টিলিয়াতে মুম্বাইয়ের অন্যতম হাই সিকিউরিটি জোন। সুপ্রিম কোর্টের নির্দেশে আগেই অম্বানিরা জেড প্লাস সিকিউরিটি পেয়েছে। সেখানেই কিনা বোমাতঙ্ক!

এখনো পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ। যেহেতু নাগপুর পুলিশের কাছে হুমকি ফোন গিয়েছিল, তাই সেখানেই এফআইআর দায়ের হবে। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন মুম্বাই পুলিশ। কে বা কারা কী উদ্দেশ্য নিয়ে ওই ফোন করেছিল, তাও খতিয়ে দেখবেন তদন্তকারীরা।

(ঢাকাটাইমস/০১মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :