একটা টিকিট কিনলে ‘পাঠান’ দেখা যাবে দুজন, জানুন কীভাবে

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০২৩, ১১:২১

শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পাঠান’ জ্বরে কাবু গোটা বিশ্ব। গত ২৫ জানুয়ারি থেকে যে উন্মাদনা শুরু হয়েছিল এই ছবি নিয়ে তা এখনো চলছে। বাংলাদেশি টাকা ইতোমধ্যে বিশ্বব্যাপী ১৩০০ কোটি টাকার বেশি আয় করে ফেলেছে ‘পাঠান’। ভেঙে দিয়েছে ভারতীয় বক্স অফিসের বহু রেকর্ড।

এই যখন অবস্থা তখন ‘পাঠান’ কর্তৃপক্ষ দর্শকদের জন্য আনল একদম নতুন একটি অফার। সেটি হলো, একটি টিকিট কিনলেই ছবিটি হলে বসে দেখতে পারবেন দুজন। সেটি কীভাবে?

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর বলছে, ৩ থেকে ৫ মার্চের মধ্যে কেউ যদি ‘পাঠান’ ছবির একটি টিকিট কাটেন, তাহলে তাকে আরও একটি টিকিট বিনামূল্যে দেওয়া হবে। কী বুঝলেন তো? তবে এটার জন্য দর্শকদের ‘পাঠান’ কোড ব্যবহার করতে হবে।

গত ২৫ জানুয়ারি ভারতসহ বিশ্বের ১০০টি দেশে মুক্তি পায় শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’। এখানে নাম ভূমিকায় অভিনয় করেছেন বলিউড কিং। তার বিপরীতে দীপিকা পাড়ুকোন। ভিলেন চরিত্রে জন আব্রাহাম। ক্যামিও চরিত্রে চমক দেখিয়েছেন সালমান খান।

যশ রাজ ফিল্মস প্রয়োজিত ও সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবির আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন ডিম্পল কাপাডিয়া ও আশুতোষ রানা। বিশ্ব কাঁপানো ‘পাঠান’ খুব শিগগির বাংলাদেশেও মুক্তি পাবে। সেই দিনের প্রহর গুণছেন এ দেশের শাহরুখ-ভক্তরা।

(ঢাকাটাইমস/৩মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :