সৌদি লিগে খেলতে বিশাল অঙ্কের চুক্তি সেরে ফেলেছেন মেসি

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৯ মে ২০২৩, ১৭:৩০ | প্রকাশিত : ০৯ মে ২০২৩, ১৬:৪১

গুঞ্জন বহু দিনের। পিএসজি ছেড়ে নাকি সৌদি প্রো লিগে ঠাঁই নেবেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। অবশেষে সেই গুঞ্জন সত্যি হলো। সৌদি প্রো লিগে খেলতে বিশাল অঙ্কে নাকি চুক্তি সেরে ফেলেছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা ফুটবলার। এমনই দাবি করছে ফরাসি বার্তা সংস্থা এএফপি।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র নাকি বলেছে, "মেসি একটি চুক্তি সম্পন্ন করেছে। তিনি আগামী মৌসুমে সৌদি আরবে খেলবেন। চুক্তিটি ব্যতিক্রমী। এটি একটি বিশাল অঙ্কের চুক্তি। আমরা কিছু ছোট বিবরণ চূড়ান্ত করছি।

চলতি বছরের ৩০ জুন পর্যন্ত বর্তমান ক্লাব পিএসজিতে থাকবেন মেসি। এরপর আর চুক্তি নবায়ন করবেন না তিনি। পিএসজির একটি সূত্র থেকে জানা যায়, ‘ক্লাব যদি তার সঙ্গে চুক্তি নবায়ন করতে চাইত, তবে তা আগেই করা যেত।’

কয়েকদিন আগেই ৩৫ বছর বয়সী বিশ্বকাপজয়ী এই তারকাকে সৌদিতে অননুমোদিত সফরের জন্য দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করেছিলো পিএসজি ক্লাব কর্তৃপক্ষ। অবশ্য দুদিন পরেই অনুশীলনে নামেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী মেসি। আর এর একদিন পরেই খবর এলে পিএসজি ছাড়ার।

তেল সমৃদ্ধ সৌদি আরবে চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোর পদাঙ্ক অনুসরণই করছেন মেসি। গত জানুয়ারিতে একটি বিশাল চুক্তিতে সৌদি প্রো লিগ ক্লাব আল নাসরে যোগদান করেছিলেন সিআর সেভেন খ্যাত রোনালদো।

(ঢাকাটাইমস/০৯মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :