রাজশাহীতে সিআইডির এসআইসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ জুন ২০২৩, ১৪:০৯ | প্রকাশিত : ১৪ জুন ২০২৩, ১৪:০৪

রাজশাহীতে হত্যাচেষ্টার অভিযোগে সিআইডির উপ-পরিদর্শকসহ (এসআই) ছয়জনের বিরুদ্ধে মামলা করেছেন এম সুলতান আহমেদ (৩৮) নামের রাজশাহী আঞ্চলিক কর অফিসের মুদ্রাক্ষরিক।

সম্পত্তির লোভে ছোট ভাইকে হত্যাচেষ্টার অভিযোগে বোন-দুলাভাইসহ ছয়জনের নাম উল্লেখ করে গত ১ জুন রাজশাহী জেলা আদালতে মামলাটি দায়ের করেন তিনি।

মামলার আসামিরা হলেন- চন্দ্রিমা থানার শিরোইল কলোনি এলাকার মামুনুর রশিদের স্ত্রী শামীমা বেগম সুইটি (৪৪), পুলিশের এসআই পদে রাজশাহী সিআইডিতে কর্মরত সুমাইয়া বেগম লাকী (৩৯), মামুনুর রহমান (৫০), সুরাইয়া বেগম হ্যাপি (২৫), হ্যাপির স্বামী নূরুন্নবী চাঁদ (৩০) এবং চাঁদের বড় ভাই নূরুল ইসলাম।

বাদী-বিবাদীরা আপন ভাই-বোন ও দুলাভাই। সুলতান আহমেদ পাঁচ বোনের একমাত্র ছোট ভাই। তিনি রাজশাহী আঞ্চলিক কর অফিসের মুদ্রাক্ষরিক। রাজপাড়া থানাধীন ডিংগাডোবা ব্যাংক কলোনি এলাকার বাসিন্দা তিনি।

মামলার বিবরণে বলা হয়, পারিবারিক অশান্তির কথা বলে গত ২৬ মে মোহনপুর থানার মৌগাছি বিদিরপুর বসন্তকেদার এলাকায় ছোট বোন হ্যাপির স্বামী নূরুন্নবী চাঁদ তাদের বাসায় ডাকেন সুলতানকে। বিকালে তিনি ওই বাসায় পৌঁছানোর পর সেখানে হাজির হন তার মেজো বোন সুইটি, সুইটির স্বামী মামুনুর রশিদ ও অন্য বোন লাকী। বড় বোন বিউটির রেখে যাওয়া সম্পত্তি তাদের নামে লিখে না দেওয়ায় তাকে মারধর করে হত্যাচেষ্টা করা হয়। এক পর্যায়ে ১০০ টাকার নন-জুডিশিয়াল ফাঁকা স্ট্যাম্পে তার স্বাক্ষর করিয়ে নেন বিবাদীরা। পরে তার মোটরসাইকেল ও অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেন অভিযুক্তরা।

সিআইডির উপ-পরিদর্শক (এসআই) আসামি সুমাইয়া বেগম লাকী বলেন, আমি মামলার বিষয়ে কোনো কিছু জানি না। এটা আমাদের পারিবারিক বিষয়। কোন কিছু জানার দরকার হলে মায়ের সঙ্গে কথা বলতে পারেন। এরপর তিনি সংযোগটি বিচ্ছিন্ন করে দেন।

(ঢাকাটাইমস/১৪জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :