কেন্দুয়ায় একদিনে ৩ সড়কের উদ্বোধন

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১৭:১০

নেত্রকোনার কেন্দুয়ায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে একদিনে ৩টি নতুন রাস্তার উদ্বোধন করেছেন কেন্দুয়া-আটপাড়ার আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত কেন্দুয়া উপজেলা গন্ডা ইউনিয়ন অফিস থেকে ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নে রায়ের বাজার, উপজেলার গন্ডা হাই স্কুল থেকে পাহাড়পুর ও মাসকা ইউনিয়নে মাসকা ইউপি অফিস থেকে কান্দিউড়া ইউপি অফিস পর্যন্ত রাস্তার উদ্বোধন করা হয়।

কেন্দুয়া উপজেলা প্রকৌশল অধিদপ্তরে উদ্যোগে ৩ কোটি ৮২ লাখ টাকা ব্যয়ে প্রায় ৪০০০ মিটারের ৩টি রাস্তা উদ্বোধন শেষে মাসকা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে সংক্ষিপ্ত মতবিনিময় সভায় ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম বাঙ্গালীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দুয়া-আটপাড়ার আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শেখ হাসিনা সরকার মানেই বাংলাদেশের উন্নয়ন, এজন্য যতবার আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে ততবারই দেশের উন্নয়ন হয়েছে। স্বাধীনতার পরে একমাত্র আওয়ামী লীগ সরকার ছাড়া কোন সরকারই বাংলাদেশের উন্নয়ন করতে পারেনি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান প্রধানমন্ত্রীকে আবারও প্রধানমন্ত্রী বানানোর জন্য নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য উপস্থিত নেতৃবৃন্দকে আহ্বান জানান তিনি।

মাসকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বারী বকুলের সঞ্চালনায় বক্তব্য দেন, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল কাদির ভূঞা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহিদুল হক ফকির বাচ্চু, কেন্দুয়া মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. বজলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. জহিরুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/১৬ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :