ময়মনসিংহে বিএনপি-জামায়াতকে ব্যবসায়ী নেতাদের কঠোর হুঁশিয়ারি

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ নভেম্বর ২০২৩, ১৬:৫৫

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির অতিরিক্ত মহাসচিব দি ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি এফবিসিসিআইয়ের সাবেক সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আমিনুল হক শামীম (সিআইপি) বলেছেন, আমরা বিএনপি-জামায়াতের প্রথম দিনের অবরোধ দেখেছি। তারা অবরোধের নামে কিভাবে পুলিশসহ নিরীহ শ্রমিক ও জনগণের ওপর হামলা চালিয়েছে এবং গাড়িতে আগুন লাগিয়েছে।

বিএনপি-জামায়াতকে আমরা জানান দিতে চাই, আমাদের আর একটি গাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানের ওপর যদি হামলা করা হয় তাহলে ময়মনসিংহ থেকে তাদেরকে ছাড় দেওয়া হবে না। আমাদের গাড়িতে হামলা হলে আমরা আর ঘরে বসে থাকব না। আপনাদেরকে খুঁজে খুঁজে বের করে আনবো।

বুধবার দুপুরে নগরীর ভাষা সৈনিক এম শামসুল হক মুক্ত মঞ্চে ব্যবসায়ী, মালিক ও শ্রমিক সংগঠনের আয়োজনে সারাদেশে বিএনপি-জামায়াতের অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে ডাকা শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি বলেন, ময়মনসিংহে যারা বিএনপি-জামায়াত করেন আমরা দলীয় নেতৃবৃন্দ ও মালিক সমিতি তাদেরকে সতর্ক বার্তা দিচ্ছি। আপনারা হুঁশিয়ার হয়ে যান। না হলে আমরা আগামীতে খালি হাতে বসে থাকব না। নির্বাচনের আগ পর্যন্ত আমরা আপনাদের প্রতিহত করতে সর্বদা মাঠে থাকব।

জেলা মটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন মন্তার সভাপতিত্বে আরও বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শওকত জাহান মুকুল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান -১ আব্দুল্লাহ আল মামুন আরিফ, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. আবুল হাসেম রায়হান, জেলা ছাত্রলীগের সভাপতি মো. আল-আমিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হিমেল, মোটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান, কোচ বিভাগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা, জেলা মটরশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন চানু প্রমুখ।

বক্তব্য শেষে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে একটি মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেলওয়ে স্টেশন কৃষ্ণচূড়া চত্বরে গিয়ে প্রধান অতিথির সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন মসিকের প্যানেল মেয়র-৩ সামীমা আক্তার, মহানগর যুবলীগের আহবায়ক শাহীনুর রহমান, মহানগর ছাত্রলীগের আহবায়ক নওশেল আহমেদ অনিসহ মহানগর কৃষকলীগ, ব্যবসায়ী, মালিক ও শ্রমিক সংগঠন এবং আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/০১ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :